২ পৌষ ১৪২৪, রবিবার ১৭ ডিসেম্বর ২০১৭ , ১২:২৪ পূর্বাহ্ণ

মেসির বার্সায় যোগ দিচ্ছেন ওজিল


গো নিউজ২৪ | স্পোর্টস ডেস্ক ‍‍ আপডেট: ২৩ নভেম্বর ২০১৭ বৃহস্পতিবার
মেসির বার্সায় যোগ দিচ্ছেন ওজিল

জার্মানির সবচেয়ে বড় তারকা মেসুত ওজিল বার্সেলোনায় আসার ব্যাপারে সম্মত হয়েছেন। আগামী জানুয়ারির ট্রান্সফার মার্কেটেই তিনি আর্সেনাল ছেড়ে ন্যু-ক্যাম্পে আসতে চান। স্প্যানিশ সংবাদমাধ্যমে এমন সংবাদই ভেসে বেড়াচ্ছে । 

কাতালুনিয়া রেডিও'র দাবি, বার্সেলোনা ইতোমধ্যেই রিয়াল মাদ্রিদের সাবেক তারকা ওজিলের প্রতিনিধি ডক্টর এরকুট সোগাতের সঙ্গে ফলপ্রসূ আলোচনা করেছে। দুই পক্ষ মিলে সাড়ে তিন বছরের চুক্তিও সম্পন্ন করে ফেলেছে বলে দাবি কাতালুনিয়া রেডিও'র। রেডিওটির দাবি, ওজিলের জন্য আর্সেনালকে ২০ মিলিয়ন ইউরো দিতে হবে বার্সার।

গত ট্রান্সফার মার্কেটে ফিলিপে কৌতিনহোকে দলে ভেড়ানোর জোর প্রচেষ্টা চালিয়েও ব্যর্থ হয় বার্সেলোনা। চলতি মাসের শুরুতে মুন্দো দেপোর্তিভো জানায়, বার্সেলোনা প্ল্যান বি'তে রয়েছেন ওজিল। কাতালুনিয়ার রেডিওর দাবি সত্যি হলে, সেটিই বাস্তবে রূপ নিতে যাচ্ছে।

ওজিলের আর্সেনালের সঙ্গে চুক্তির মেয়াদ আগামী জুনেই শেষ হবে। ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটির সঙ্গে আগামী গ্রীষ্মকালীন ট্রান্সফার মার্কেটে চুক্তি নবায়ন না করলে আগামী মৌসুমেই নতুন দল খুঁজতে হবে জার্মান মিডফিল্ডারকে। তাই বার্সেলোনায় যোগ দেয়ার সুযোগ হাতছাড়া করতে চাইছেন না ওজিল।

এক প্রশ্নের জবাবে আর্সেনাল কোচ আর্সেন ওয়েঙ্গার বলেন, 'আমি আসলেই জানি না। আমি বিশ্বাস করি তারা ক্লাববে ভালোবাসে এবং এখানে থাকতে চায়। কিন্তু আরো অন্যান্য শীর্ষ ক্লাব রয়েছে যারা তাদের ভালো প্রস্তাব দিতে পারে।'

গো নিউজ ২৪/  একে