২৬ অগ্রাহায়ণ ১৪২৪, সোমবার ১১ ডিসেম্বর ২০১৭ , ৬:২৬ পূর্বাহ্ণ

জাবিতে ভর্তি জালিয়াতি, আটক ২১


গো নিউজ২৪ | নিউজ ডেস্ক আপডেট: ২৩ নভেম্বর ২০১৭ বৃহস্পতিবার
জাবিতে ভর্তি জালিয়াতি, আটক ২১

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে ভর্তি জালিয়াতির সাথে জড়িত থাকায় এ পর্যন্ত ভর্তির প্রথম দফায় শেষ দিনে ৪জনসহ মোট ২১ জন আটক হয়েছে। ভর্তি জালিয়াতিকারিরা দায়িত্বরত শিক্ষকদের একটু বাড়তি সচেতনতার জন্য প্রায় প্রতিদিন বেশ কয়েকজনকে আটক করা হয়।

আজকে প্রথম দফায় ভর্তির শেষ দিনে মোট চারজন আটক হয়েছে। আটককৃতরা হলেন- সাতক্ষীরার আশাশুনির মো. খাইরুল ইসলাম, রাজশাহীর বাঘার আলী আহমেদ, নেত্রকোণার রফিকুল হাসান রাজন এবং পার্বত্য অঞ্চলের হিমাদ্রী সাহা। আটককৃতরা সবাই কলা ও মানবীকি অনুষদ "সি" ইউনিটে ভর্তি হতে এসেছিল।তাদের হাতের লেখা ভর্তি পরীক্ষার সময়কার হাতের লেখার সাথে অমিল থাকায় তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে তারা ভর্তি জালিয়াতির সাথে জড়িত বলে স্বীকার করে।এরপর তাদেরকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের হাতে তুলে দেওয়া হয়।

আটককৃতদের সম্পর্কে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর তপন কুমার সাহা বলেন, আটককৃতরা সবাই ভর্তি জালিয়াতির সাথে জড়িত ছিল তাই তাদের সবাইকে আটক করা হয়েছে।

তিনি আরো বলেন, ভর্তির ১৯-২৩ তারিখ পর্যন্ত মোট ২১ জনকে আটক করা হয়েছে।আর এরা সবাই ভর্তি জালিয়াতির সাথে জড়িত ছিল বলে জিজ্ঞাসাবাদের সময় স্বীকার করে।

গোনিউজ২৪/কেআর