২৯ অগ্রাহায়ণ ১৪২৪, বুধবার ১৩ ডিসেম্বর ২০১৭ , ৫:২১ অপরাহ্ণ

খাবারে গড়মিল, হতাশ স্মিথ!


গো নিউজ২৪ | স্পোর্টস ডেস্ক আপডেট: ২১ সেপ্টেম্বর ২০১৭ বৃহস্পতিবার
খাবারে গড়মিল, হতাশ স্মিথ!

ঘটনাটি পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে হারের পরের। ভারত ক্রিকেট বোর্ডের কাছে নির্দিষ্ট তাপমাত্রায় রান্না করা ‘গ্রিলড চিকেন’ চেয়েছিলেন সফরকারী অস্ট্রেলিয়া।  কিন্তু তারা যে খাবার সরবরাহ করেছে তাতে মোটেও খুশি হতে পারেননি স্মিথ-ওয়ার্নাররা। খাবার দেখে  উল্টো মেজাজ বিগড়ে যায় তাদের। 

আর সে অসন্তোষ নিয়েই বৃহস্পতিবার মাঠে নামে স্মিথরা।  তাতে ফলও হয়েছে বাজে। হেরেছেন ৫০ রানে। যা আগের ম্যাচের চেয়ে ২৯ রান বেশি। 

মোদ্দকথা হচ্ছে, অস্ট্রেলীয় ক্রিকেটাররা এমনিতেই ভীষণ ফিটনেস সচেতন। ফিটনেসের ওপর নেতিবাচক প্রভাব ফেলবে এমন খাবার এড়িয়ে চলেন তাঁরা। এ কারণে ন্যূনতম ৭৩ ডিগ্রি সেন্টিগ্রেড তাপমাত্রায় রান্না করা ‘গ্রিলড চিকেন’ চেয়েছিল অস্ট্রেলীয় টিম ম্যানেজমেন্ট। কিন্তু সিএবি তাঁদের চাহিদামতো তাপমাত্রায় রান্না করা খাবার সরবরাহ করতে পারেনি। এ নিয়ে স্মিথদের অসন্তোষের খবর ‘ক্রিকেটনেক্সট’কে নিশ্চিত করেছেন সিএবির এক অফিশিয়াল।

এ বিষয়ে, ভারতীয় সংবাদমাধ্যমটিকে সেই অফিশিয়াল বলেছেন, ‘তাঁদের চাহিদামতো গ্রিলড চিকেন ন্যূনতম ৭৩ ডিগ্রি সেন্টিগ্রেড তাপমাত্রায় রান্না করা হয়নি, এটা বোঝার পর তেমন একটা খুশি হতে পারেনি অস্ট্রেলিয়া দল। নির্দিষ্ট এ তাপমাত্রায় রান্না করা খাবার চেয়েছিল তারা। কিন্তু সেটা না মানায় ব্যাপারটা তারা ভালোভাবে নেয়নি। এ নিয়ে তাদের শান্ত করতে অনেক বোঝাতে হয়েছে। তবে এখন পরিস্থিতি শান্ত এবং বাবুর্চিকে বলা হয়েছে এ ভুলের পুনরাবৃত্তি যেন না ঘটে।’ 

তাই সবশেষে প্রশ্ন আসতেই পারে, খাবারের গড়মিলের কারণেই কি তবে হেরেছে অজিরা? 
গোনিউজ২৪/এআর