৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার ২২ সেপ্টেম্বর ২০১৭ , ৬:৫০ পূর্বাহ্ণ

মাশরাফী এবার ফুটবলার!


গো নিউজ২৪ | নড়াইল প্রতিনিধি আপডেট: ১৬ আগস্ট ২০১৭ বুধবার
মাশরাফী এবার ফুটবলার!

নড়াইল: ক্রিকেট বিশ্বের তারকা মাশরাফী যে শুধু ভালো ক্রিকেটই খেলেন- এমন বিশ্বাসই ছিল এতোদিন তার ক্ষুদে ভক্তদের। তবে সে বিশ্বাস ভেঙে চুরমার হয়ে গেছে। শুধু ক্রিকেটারই নন, ভালো ফুটবলও খেলতে পারেন মাশরাফি। তার খেলা দেখে হতভম্ব হয়ে গেল নড়াইলের ক্ষুদে ভক্তরা।

বুধবার (১৬ আগস্ট) বিকেলে নড়াইল বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে এমন তাক লাগানো ঘটনাই দেখা গেছে। মাশরাফি ভক্তরা আয়োজন করেছিল এক প্রীতি ফুটবল ম্যাচ।

সিনিয়র আর জুনিয়র- এই দুদলে ভাগ হয়ে স্টেডিয়ামে খেলতে নামে স্থানীয় কিশোর-তরুণরা। তারা তাদের খেলায় সিনিয়র গ্রুপে জায়গা করে দেন মাশরাফিকে। সিনিয়র গ্রুপের খেলোয়াড়রা মাশরাফিকে পরিয়ে দেয় ফুটবল বিশ্বের বিখ্যাত ১০ নম্বর জার্সি। মাশরাফি টিয়া রঙয়ের ১০ নম্বর জার্সি গায়ে দিয়ে কালো ট্রাউজার আর পায়ে বুট পরে মাঠে নামেন।

ক্ষুদে ভক্তরা ভেবেছিল মাশরাফি তো ক্রিকেট বিশ্বের তারকা। তিনি আবার ফুটবল কী খেলবেন। কিন্তু তারা হতভম্ব হয়ে গেছে তাদের প্রিয় ক্রিকেটারের খেলা দেখে। ফুটবল মাঠে নেমেও নিজের সেরাটাই দেখিয়েছেন নিজে একটা গোল করে।

গোল কিপার যখন মাশরাফির বল ঠেকাতে ব্যর্থ হয়, তখন মাঠের দর্শকদের মধ্যে বাঁধভাঙা উল্লাস দেখা যায়। খেলা শুরু হয় বিকেল ৫ টার পর। চলে ৯০ মিনিট পর্যন্তু। খেলায় মাশরাফির দল ৩-০ গোলে জয়লাভ করেন।

খেলার আগে মাশরাফী ভক্তদের আবদার যেন অক্ষরে অক্ষরে মিটে গেল। খেলা শেষে অটোগ্রাফ আর সেলফি তোলার ধুম পড়ে যায়। ম্যারাডোনা নেইমারের মতোই যেন তাক লাগিয়ে দিলেন মাশরাফি।

ভক্তরা নতুন অভিজ্ঞতা নিয়ে উল্লাসে মেতে বিকেল সাড়ে ৬ টার দিকে বের হয়ে আসেন বীর শ্রেষ্ট নূর মোহাম্মদ স্টেডিয়াম থেকে। মাশরাফি প্রেমীদের মনে এই বিকেলটি যেন স্মৃতির মণিকোঠায় চির স্মরণীয় হয়ে থাকবে।

গোনিউজ২৪/পিআর