১০ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ২৪ নভেম্বর ২০১৭ , ১:৩০ অপরাহ্ণ

‘রংবাজ’কে ঘিরেই জমবে ঈদ, কেনো? (দেখুন)


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদক আপডেট: ১৯ আগস্ট ২০১৭ শনিবার
‘রংবাজ’কে ঘিরেই জমবে ঈদ, কেনো? (দেখুন)

ঢাকা: আসছে ঈদ, তার আগেই বড় পর্দার সিনেমা নিয়ে শুরু হয়ে গেছে নানা জল্পনা কল্পনা। বড় পর্দায় ঈদের ছবি হিসেবে বেশ কয়েকটির কথা এতোদিন মুক্তির কথা থাকলেও এখন পর্যন্ত মুক্তি চূড়ান্ত হয়েছে মোট তিনটি ছবি। আর এই তিনটি ছবির মধ্যে দুটি ছবির সুপারস্টার অভিনেতা শাকিব খানের। আর দুটির মধ্যে এখন পর্যন্ত দর্শকের আগ্রহের শীর্ষে আলোচিত ছবি ‘রংবাজ’!

গেল ঈদেও দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় মোট তিনটি ছবি, এরমধ্যে দুটি ছবি ছিলো শাকিব খানের। গেল বছরের মতো আসছে ঈদেও দুটি সিনেমা মুক্তি পাচ্ছে শাকিব খানের। যেহেতু বাংলাদেশের প্রেক্ষাগৃহে শাকিবের ছবিরই কাটতি বেশী, তাই সিনেমা দুটি নিয়ে ডিস্ট্রিবিউটর, হল মালিক থেকে শুরু করে দর্শকেরও আগ্রহ সেদিকেই। তবে শাকিব অভিনীত মুক্তি প্রতীক্ষিত অহংকার ও রংবাজ ছবি দুটির মধ্যে সবার আগ্রহ আলোচিত ছবি ‘রংবাজ’কে ঘিরেই!

আসছে ঈদে মুক্তি পাচ্ছে মোট তিনটি ছবি। অহংকার, সোনা বন্ধু ও রংবাজ। এই তিনটি ছবির মধ্যে এখন পর্যন্ত মানের দিক থেকে ও প্রচার প্রচারণায় এগিয়ে আব্দুল মান্নান পরিচালিত ছবি ‘রংবাজ’। ছবিটি নিয়ে নির্মাণের শুরু থেকেই আলোচনা ছিলো তুঙ্গে। প্রথমে নির্মাণের দায়িত্ব ছিলো সদ্য চলচ্চিত্র নির্মাণ থেকে বিদায় নেয়া তরুণ নির্মাতা শামীম আহমেদ রনি। কিন্তু নির্মাণের মাঝখানে পরিচালক সমিতির নিষেদাজ্ঞা না মানায় নিষিদ্ধ হয়ে যান তিনি। আর প্রযোজক দায়িত্ব হস্তান্তর করেন আব্দুল মান্নানের কাছে। আর এই ছবিটিই এখন আসছে ঈদে ঢাকাই ছবির দর্শকের কাছে তীব্র আকাঙ্ক্ষা ছবি হিসেবে দাঁড়িয়েছে। আর এই ছবিটিরই এবার ট্রেলার রিলিজ হলো ইউটিউবে।

যদিও আনুষ্ঠানিকভাবে প্রচারণায় নামার আগেই ইউটিউব ও ফেসবুকে পাইরেসি হয়ে প্রকাশ পেয়ে গিয়েছিলো বহুল প্রতীক্ষিত ছবি ‘রংবাজ’-এর ট্রেলার! ক’দিন আগেই হঠাৎ ফেসবুক ও ইউটিউবে দেখা যাচ্ছিলো শাকিব খান ও বুবলি অভিনীত ঈদের ছবি ‘রংবাজ’-এর ট্রেলার। ৪মিনিট ২৯ সেকেন্ড ব্যাপ্তির এই ট্রেলারটি সোশাল সাইটে বেশ আলোচিতও হয়। কিন্তু এবার অফিশিয়ালি রিলিজ হলো রংবাজ-এর ট্রেলার। তবে ট্রেলারটি ব্যাপ্তি এবার প্রায় পাঁচ মিনিট!   

৪ মিনিট ৫৬ সেকেন্ড-এর দীর্ঘ ট্রেলারটি শনিবার সন্ধ্যা ছ’টায় আনলিমিটেড-অডিও ভিডিও নামের ইউটিউব চ্যানেল থেকে রিলিজ হয়। যেখানে শাকিব খান ও বুবলিকে আগের সিনেমাগুলো থেকে একটু ভিন্ন রূপে দেখা গেছে।  নতুন হেয়ার স্টাইল, শরীরে ট্যাটু, পোষাকের নতুনত্ব আর গলায় একগোছা মালা ঢাকাই ছবিতে একদমই নতুন লুকে শাকিব হাজির হচ্ছেন ‘রংবাজ’-এর ভূমিকায়। বিশেষ করে ছবির গানগুলো সবাইকে বেশী আকর্ষণ করেছে। রূপরঙ এবং শ্রী ভেঙ্কটেশ ফিল্মস-এর ব্যানারে নির্মিত এই ছবিতে শাকিব-বুবলি ছাড়াও আছেন অমিত হাসান।  

‘রংবাজ’কে ঘিরেই জমজমাট ঈদ, তার আগে পাঁচ মিনিট(দেখুন):

গো নিউজ/এমটিএল