৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার ২২ সেপ্টেম্বর ২০১৭ , ৬:৫২ পূর্বাহ্ণ

অধিনায়ক মাহমুদউল্লাহ!


গো নিউজ২৪ | স্পোর্টস ডেস্ক আপডেট: ১৯ আগস্ট ২০১৭ শনিবার
অধিনায়ক মাহমুদউল্লাহ!

প্রথম থেকেই শোনা গিয়েছিল, অজিদের বিপক্ষে টেস্টে স্কোয়াডে থাকছেন না মাহমুদউল্লাহ রিয়াদ ও মুমিনুল হক। হলোও তাই। জাতীয় দলের এ দুই অভিজ্ঞ ক্রিকেটারকে দলের বাইরে রেখে স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি।

তবে অজিদের বিপক্ষে মূল টেস্টের আগে দুদিনের প্রস্তুতি ম্যাচের জন্য ১৪ জনের বিসিবি একাদশে ঠিকই জায়গা দেয়া হয়েছে দুজনকে। মাহমুদউল্লাহকে অধিনায়ক করেই স্কোয়াড ঘোষণা করে বিসিবি।

২২ আগস্ট থেকে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) তে শুরু হবে দুদিনের এই ম্যাচ। দুই ম্যাচের সিরিজ খেলতে এরমধ্যে ঢাকায় এসে গেছে স্টিভেন স্মিথের। প্রস্তুতির পালা শেষে ২৭ আগস্ট থেকে শুরু হবে দুদলের প্রথম টেস্ট। ৪ সেপ্টেম্বর চট্টগ্রামে দ্বিতীয় ও শেষ টেস্ট খেলবে বাংলাদেশ-অস্ট্রেলিয়া।

বিসিবি একাদশ: নাজমুল হাসান শান্ত, লিটন কুমার দাস, মাহমুদুল্লাহ রিয়াদ, মুমিনুল হক, নাসির হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, ইরফান শুকুর, মোহাম্মদ সাইফুদ্দিন, শুভাশিস রায়, আবু জায়েদ চৌধুরী রাহি, কামরুল ইসলাম রাব্বি, তানভির হায়দার, জুবায়ের হোসেন লিখন ও আবুল হাসান রাজু।

অস্ট্রেলিয়ার ১৪ সদস্যের দল :
স্টিভ স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার (সহ অধিনায়ক), অ্যাস্টন অ্যাগার, জ্যাকসন বার্ড, হিল্টন কার্টরাইট, প্যাট কামিন্স, পিটার হ্যান্ডসকম্ব, জশ হ্যাজলউড, উসমান খাজা, ন্যাথান লায়ন, গ্লেন ম্যাক্সওয়েল, ম্যাথু রেনশ, মিচেল সয়েপসন, ম্যাথু ওয়েড।
গো নিউজ২৪/এআর