২৬ অগ্রাহায়ণ ১৪২৪, সোমবার ১১ ডিসেম্বর ২০১৭ , ৬:২৮ পূর্বাহ্ণ

‘বাহুবলী’র ঘরে শাকিব-ববির বিচরণ


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদক আপডেট: ২২ নভেম্বর ২০১৭ বুধবার
‘বাহুবলী’র ঘরে শাকিব-ববির বিচরণ

ভারত বর্ষে সাড়া জাগানো চলচ্চিত্র ছিল ‘বাহুবলী’। যা সিনেজগতে এক অনন্য দৃষ্টান্ত হয়ে থাকবে। এ ছবিটির সুবিশাল সেট নির্মাণ হয়েছিল রামুজি ফিল্ম সিটিতে। আর এখানেই শুটিং হবে ঢালিউডের তারকা অভিনেতা শাকিব খান ও ববি অভিনীত নতুন ছবি ‘নোলক’র। এমন ঘোষণায় দিলেন ছবির প্রযোজক ও ‘বি হ্যাপী এন্টারটেইনমেন্ট’-এর সত্ত্বাধিকারী সাকিব সনেট।

মঙ্গলবার সন্ধ্যার পর রাজধানীর হোটেল ওয়েস্টিনে বিগ বাজেটের ছবি ‘নোলক’-এর মহরত অনুষ্ঠানের আয়োজন করা হয়। যেখানে ঢাকাই চলচ্চিত্রকে পরিচয় করিয়ে দেয়া নতুন প্রযোজনা প্রতিষ্ঠান ‘বি হ্যাপী এন্টারটেইনমেন্ট’-এর সঙ্গে। যে প্রতিষ্ঠান থেকেই নির্মাণ হতে চলেছে ‘নোলক’। এসময় ছবির প্রযোজককে চলচ্চিত্র নির্মাণে এগিয়ে আসায় অভিনন্দন জানান শাকিব খানসহ উপস্থিত বাংলা চলচ্চিত্র সংশ্লিষ্ঠ মানুষেরা। 

এসময় মঞ্চে উপস্থিত ছিলেন চিত্রনায়িকা মৌসুমী, ববি, চিত্রপরিচালক কাজী হায়াৎ, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজসহ অনেকে। পরবর্তীতে ‘নোলক’-এর লোগো উম্মোচন অনুষ্ঠানে যোগ দেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। তার হাত দিয়েই ‘নোলক’ নামটি উম্মোচিত হয়।

‘নোলক’ ছবিটির পরিচালক ও প্রযোজক দুজনই তরুণ। শুধু তাই নয়, সিনেমায়ও একেবারে নতুন। একজন ‘বি হ্যাপী এন্টারটেইনমেন্ট’ -এর সত্ত্বাধিকারী সাকিব সনেট, এবং অন্যজন নবীন নির্মাতা রাশেদ রাহা। নিজেদের প্রথম ছবিতেই শাকিবকে পেয়ে দারুণ উচ্ছ্বসিত দুই তরুণ। নোলকের গল্প ‘ফ্যামিলি ড্রামা’ হলেও ছবির জন্য অন্য যে কোনো বাংলা চলচ্চিত্রের চেয়ে ঢের বেশী বাজেট নিয়ে তৈরি হতে যাচ্ছে ছবিটি। যার অনেকখানি শুটিং হবে রামুজি ফিল্ম সিটিতে।

নোলক-এর পুরো টিমই তারুণ্য নির্ভর। ছবিটির কাজ শিগগির পুরোদমে শুরু হবে বলে জানিয়েছেন নির্মাতা রাশেদ রাহা। ছবিতে শাকিব-ববি ছাড়াও দেখা যাবে চিত্রনাায়িকা মৌসুমী ও ওমর সানিকে।

গো নিউজ২৪/কাসা