৬ অগ্রাহায়ণ ১৪২৪, সোমবার ২০ নভেম্বর ২০১৭ , ১:৫১ অপরাহ্ণ

আবেদনময়ী বাণী কাপুর


গো নিউজ২৪ | বিনোদন ডেস্ক আপডেট: ২০ অক্টোবর ২০১৭ শুক্রবার
আবেদনময়ী বাণী কাপুর
বাণী কাপুর

বলিউডের একজন আলোচিত মডেল ও অভিনেত্রী বাণী কাপুর। বলিউডের যে কয়জন অভিনেত্রী তাদের হট এবং আবেদনময়ী চরিত্রে অভিনয় করে খ্যাতি করেছেন তাদের মধ্যে অন্যতম বাণী। দিল্লীতে জন্মগ্রহণকারী বাণী ইন্দিরা গান্ধী জাতীয় উন্মুক্ত বিশ্ববিদ্যালয় থেকে ট্যুরিজম স্টাডিসের উপর সম্মান ডিগ্রীও অর্জন করেছেন।

বাণী কাপুর

বাণী ২০১৩ সালে পরিনীতি চোপড়া এবং সুশান্ত সিং রাজপুত এর সঙ্গে তার প্রথম চলচ্চিত্র 'শুদ্ধ দেশি রোমান্সে' অভিনয় করেন। ৫৯ তম ফিল্মফেয়ার পুরষ্কারে বাণী সেরা নবাগত অভিনেত্রীর পুরস্কার লাভ করেন। তিনি তামিল চলচ্চিত্র 'আহা কল্যাণম' এ অভিনয় করেন যা ব্যবসায়িকভাবে সফল হয়। ২০১৬ সালে বানী অভিনীত যৌন উত্তেজক চলচ্চিত্র 'বেফিকরে' মুক্তি পায়।

বাণী কাপুর

’শুদ্ধ দেশি রোমান্স' ছবিতে তিনি অভিনয় করেছিলেন। সেই ছবি রিলিজের আগে থেকেই বলিউডের নামী-দামি তারকারা বলতে শুরু করেছিলেন যে, বাণী কাপুর নাকি দুর্দান্ত।

বাণী কাপুর

এমনটা নবাগতার ক্ষেত্রে সচরাচর ঘটে না। অনেকগুলো ছবির পর হয়ত বা কেউ কেউ বলতে শুরু করেন।

বাণী কাপুর

বাণী কাপুর কিন্তু শুরু থেকেই প্রচারের সিংহভাগ আদায় করে নিয়েছেন। ‘বেফিকরে’ ছবিতেও প্রচারের কমতি ছিল না তাকে ঘিরে। কিন্তু প্রশ্ন ওঠাটাই স্বাভাবিক, এর নেপথ্যের কারণটা কী।

বাণী কাপুর

উত্তরও আছে। স্রেফ ভাগ্য বলে উড়িয়ে দেওয়া যাবে না। বাণী কাপুরের মতো নাচতে বলিউডে কোনও নায়িকাই পারেন না। বাড়িয়ে বলা নয়, আপনারা সদ্য মুক্তিপ্রাপ্ত এই ভিডিওটা দেখেই বুঝতে পারবেন, কেন তিনি অন্য নায়িকাদের চেয়ে আলাদা।

গো নিউজ২৪/এবি