৪ কার্তিক ১৪২৪, বৃহস্পতিবার ১৯ অক্টোবর ২০১৭ , ৮:২৯ অপরাহ্ণ

দুঃসংবাদ পেলেন তামিম!


গো নিউজ২৪ | স্পোর্টস ডেস্ক আপডেট: ২১ সেপ্টেম্বর ২০১৭ বৃহস্পতিবার
দুঃসংবাদ পেলেন তামিম!

স্বাগতিক দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজের আগে তিন দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলছে সফরকারীরা। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বেনোনির উইলোমুর পার্কে বাংলাদেশ সময় দুপুর দুইটা থেকে শুরু হওয়া ম্যাচটি বাংলাদেশের হয়ে শুরুতে ওপেনিংয়ে নামেন তামিম ইকবাল ও সৌম্য সরকার। 

এদিন শুরু থেকেই সাধারণ ভঙ্গিতে ব্যাট চালাতে থাকেন তামিম-সৌম্য। কিন্তু ইনিংসের ৪.২ ওভারের সময় হঠাৎ অবসরে যান তামিম। মাঠ ছাড়ার সময় তার ব্যক্তিগত রান ছিল ১৩ বলে ৫ রান।  এই ৫ রানে একটি চারের মারও ছিল। পরে জানা যায়, কিন্তু দুর্ভাগ্য তামিমের। দারুণ শুরু করার পরও মিগায়েল প্রিটোরিয়াসের করা চতুর্থ ওভারের দ্বিতীয় বলে ব্যক্তিগত ৫ রানে আহত হয়ে মাঠ ছাড়তে হয়েছে তামিমকে। তবে কোথায় আঘাত পেয়েছেন তামিম এখনও সেটি পুরোপুরি নিশ্চিত হওয়া যায়নি।

এ প্রতিবেদন লিখা পর্যন্ত ২৩.৪ ওভারে টাইগার দলের সংগ্রহ ৯২ রান। উইকেট পড়েছে দুটি। 

ম্যাচটি বাংলাদেশ দলের একাদশে রয়েছেন, তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মোমিনুল হক, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, লিটন দাস, তাসকিন আহমেদ,  মোস্তাফিজুর রহমান।  

ক্রিকেট সাউথ আফ্রিকা আমন্ত্রিত একাদশ: এইডেন মারক্রাম (অধিনায়ক), টিলাদি বোকাকো, ওকুলে চেলে, ম্যাথু ক্রিস্টেনসেন, মাইকেল কোহেন, আইজ্যাক ডিকগালে, জুবায়ের হামসা, হেইনরিক ক্লাসেন, মিগায়েল প্রিটোরিয়াস, ইয়াসিন ভাল্লি, শন ভন বার্গ, লোয়ানডিসওয়া জুমা।
গোনিউজ২৪/এআর