২ পৌষ ১৪২৪, রবিবার ১৭ ডিসেম্বর ২০১৭ , ১২:৩৭ পূর্বাহ্ণ

ব্যাটিংয়ে ঢাকা, বাদ বড় তারকা


গো নিউজ২৪ | আরিফুর রাজু আপডেট: ১৮ নভেম্বর ২০১৭ শনিবার
ব্যাটিংয়ে ঢাকা, বাদ বড় তারকা

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ১৯তম ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ে সিদ্ধান্ত নিয়েছেন রাজশাহী কিংসের অধিনায়ক ড্যারেন স্যামি।

শনিবার (১৮ নভেম্বর) হোম অব ক্রিকেট মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুপুর ১টায় শুরু হয় ম্যাচটি। খেলাটি সরাসরি সম্প্রচার করছে মাছরাঙা ও গাজী টিভি।

বিপিএলের আজকের ম্যাচটিতে ঢাকা ডায়নামাইটসে দুই পরিবর্তন লক্ষ্য করা যাচ্ছে। সেটি হলো দলে জায়গা করে নিয়েছেন শ্রীলঙ্কান ক্রিকেট লিজেন্ড কুমার সাঙ্গাকারা। বাদ পড়েছেলে ডেলপোর্ট। এছাড়া দেশি ক্রিকেটারের মধ্যে বাদ পড়েছেন খালেদ মাহমুদ। দলে যোগ দিয়েছেন সাদ্দাম হোসে। 

প্রসঙ্গত,  বিপিএলের বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডাইনামাইটস এখন পর্যন্ত ৫ ম্যচ খেলে তিন জয় আর এক পরাজয় এবং ১ ড্র নিয়ে রয়েছে পয়েন্ট টেবিলের শীর্ষে। তাদের পয়েন্ট ৭।  অন্যদিকে সমান সংখ্যক (৫) ম্যাচ খেলে মাত্র ২ জয় আর তিন পরাজয় নিয়ে  ৪ পয়েন্ট  পেয়েছে দলটি।  

ঢাকার দলে আফ্রিদি যোগ দেয়ার পর তারা সমানে উড়ছে। দলে এত বড় বড় তারকা থাকায় সাকিব নিশ্চিন্ত। আবার রাজশাহী আজ সিলেটকে হারিয়ে রয়েছে দারুন ফর্মে। যার ফলে আশা করা যায় ম্যাচটি তুমুল লড়াই হবে। 

ঢাকা একাদশ: 

সাকিব আল হাসান (অধিনায়ক, অলরাউন্ডার), সাদ্দাম হোসেন, কুমার সাঙ্গাকারা, মোসাদ্দেক হোসেন সৈকত (অলরাউন্ডার),  ইভিন লুইস,  শহীদ আফ্রিদি (অলরাউন্ডার), সুনিল নারাইন (অলরাউন্ডার), আবু হায়দার রনি, জহুরুল ইসলাম, নাদিফ চৌধুরী, কাইরন পোলার্ড (অলরাউন্ডার)

গোনিউজ২৪/এএআর