১৫ আষাঢ় ১৪২৪, বৃহস্পতিবার ২৯ জুন ২০১৭ , ৩:০৮ অপরাহ্ণ

​উত্তর-দক্ষিণে ভাগ হলো ঢাকা মহানগর বিএনপি


গো নিউজ২৪ | নিজস্ব প্রতিবেদক আপডেট: ১৯ এপ্রিল ২০১৭ বুধবার
​উত্তর-দক্ষিণে ভাগ হলো ঢাকা মহানগর বিএনপি


উত্তর ও দক্ষিণ এই দুই ভাগে ভাগ করে ঢাকা মহানগরের আংশিক কমিটি ঘোষণা করেছে বিএনপি। ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মনোনীত করা হয়েছে বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেলকে। তিনি এর আগে ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্যসচিব ছিলেন। এ ছাড়া মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক করা হয়েছে ডিসিসির সাবেক কমিশনার কাজী আবুল বাশারকে। 

ঢাকা মহানগর দক্ষিনের ৭০ সদস্যবিশিষ্ট আংশিক কমিটির সুপার সেভেনের অন্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি শামছুল হুদা, যুগ্ম সম্পাদক হাবিবুর রশীদ হাবিব, সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন , সাইফুল ইসলাম পটু ও রফিকুল ইসলাম রাসেল। 

অন্যদিকে ঢাকা মহানগর উত্তরের সভাপতি মনোনীত করা হয়েছে ডিসিসির সাবেক কমিশনার আবদুল কাইয়ুমকে। আর সাধারণ সম্পাদক ডিসিসির সাবেক কমিশনার আহসানউল্লাহ হাসানকে। 

ঢাকা মহানগর বিএনপি উত্তরের ৬৬ সদস্যবিশিষ্ট আংশিক কমিটির সুপার সেভেনের অন্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি বজলুল বাসিত আন্জু, সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, মন্জুর হোসেন মন্জু, সোহেল রহমান।

মঙ্গলবার রাতে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া এই কমিটির অনুমোদন দেন। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং এ তথ্য জানিয়েছে। 

উল্লেখ্য, ২০১৪ সালে বিএনপি স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে আহ্বায়ক ও হাবিব উন নবী খান সোহেলকে সদস্য সচিব করে ঢাকা মহানগর বিএনপির সর্বশেষ কমিটি গঠিত হয়েছিল।

 

গো নিউজ ২৪