২৯ অগ্রাহায়ণ ১৪২৪, বুধবার ১৩ ডিসেম্বর ২০১৭ , ৫:২১ অপরাহ্ণ

৭ দিন সময় পেলো রেইনট্রি হোটেল কর্তৃপক্ষ


গো নিউজ২৪ | স্টাফ করেসপন্ডেন্ট আপডেট: ১৭ মে ২০১৭ বুধবার
৭ দিন সময় পেলো রেইনট্রি হোটেল কর্তৃপক্ষ

অবৈধভাবে মদ রাখার বিষয়ে ব্যাখ্যা দেওয়ার জন্য বুধবার বনানীর হোটেল ‘দ্য রেইনট্রি’ কর্তৃপক্ষকে শুল্ক গোয়েন্দা বিভাগ তলব করেছিল। তবে অসুস্থতার কারণ দেখিয়ে রেইনট্রির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আদনান হারুন হাজির হননি। বুধবার আইনজীবীর মাধ্যমে তিনি এক মাসের সময়ের আবেদন করেন। পরে শুল্ক গোয়েন্দা বিভাগ তাদের সাতদিনের সময় মঞ্জুর করেছে।   

রেইনট্রি কর্তৃপক্ষের আইনজীবী জাহাঙ্গীর কবির জানিয়েছেন, অসুস্থতার বিষয় জানিয়ে আদনান হারুন একমাস সময়ের আবেদন করলে শুল্ক গোয়েন্দা বিভাগ সাতদিন সময় মঞ্জুর করেছে। আগামী ২৩ মে তাদের আবারও তলব করা হয়েছে। এসময় আবেদনের সঙ্গে অসুস্থতা সম্পর্কিত কোনও ব্যবস্থাপত্র (প্রেসক্রিপশন) জমা দেওয়া হয়নি।

রেইনট্রি হোটেলে শুল্ক গোয়েন্দাদের একটি দল ১৪ মে অভিযান চালিয়ে ১০ বোতল বিদেশি মদ উদ্ধার করে। এই মদ উদ্ধারের সময় হোটেল কর্তৃপক্ষ বারের লাইসেন্স দেখাতে পারেননি। একারণে অবৈধভাবে বিদেশি মদ রাখার দায়ে হোটেল কর্তৃপক্ষকে আজ বুধবার জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়।

প্রসঙ্গত, ২৮ মার্চ রেইনট্রি হোটেলে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের তরুণী ধর্ষণের শিকার হয়ে আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদ ও তার বন্ধু নাঈম আশরাফ ওরফে আব্দুল হালিমসহ ৫ জনের বিরুদ্ধে মামলা করেন। গণমাধ্যমে বিষয়টি প্রকাশিত হলে দেশজুড়ে তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়। পরে পুলিশ সাফাত আহমেদ ও মামলার অপর আসামি সাকিফকে গ্রেফতার করে। পরে ঢাকা থেকে গাড়ি চালক ও দেহরক্ষীকে গ্রেফতার করা হয়। তবে আরেক আসামি নাঈম আশরাফ এখনও পলাতক।

গো নিউজ২৪/এএইচ