৪ কার্তিক ১৪২৪, বৃহস্পতিবার ১৯ অক্টোবর ২০১৭ , ১১:২৫ পূর্বাহ্ণ

৫ দিনের রিমান্ডে আঁখি


গো নিউজ২৪ আপডেট: ০৯ জানুয়ারি ২০১৭ সোমবার
৫ দিনের রিমান্ডে আঁখি

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মন্দির ও বাসাবাড়িতে হামলার ঘটনার মূল ‘হোতা’ দেওয়ান আতিকুর রহমানের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

রিমান্ড আবেদন শুনানি শেষে রোববার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সরাফ উদ্দিন তার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও যুবলীগের জেলা কমিটির সাবেক সদস্য আঁখির রিমান্ড মঞ্জুরের তথ্য নিশ্চিত করেছেন ব্রাহ্মণবাড়িয়ার আদালত পরিদর্শক মো. মাহবুবুর রহমান।

তিনি জানান, শুক্রবার আঁখিকে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করা হয়। রোববার দুপুরে রিমান্ড আবেদনের ওপর শুনানি শেষে পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক।

এর আগে গত ৫ জানুয়ারি ঢাকা থেকে আঁখিকে আটক করে পুলিশ। পরে তাকে গত ৩০ অক্টোবর নাসিরনগরের গৌরমন্দির ভাঙচুর মামলায় গ্রেফতার দেখানো হয়।

গৌরমন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক নির্মল চৌধুরীর বাদী হয়ে করা এই মামলার সকল আসামিকে অজ্ঞাত হিসেবে উল্লেখ করা হয়।

উল্লেখ্য, ফেসবুকে ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার একটি পোস্টকে কেন্দ্র করে গত ৩০ অক্টোবর নাসিরনগরে হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলার ঘটনা ঘটে।

গো নিউজ ২৪/ এস কে