৯ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ২৪ নভেম্বর ২০১৭ , ১১:৪৯ পূর্বাহ্ণ

৪৫ মিনিটেই ৩ গোল হল আর্জেন্টিনা বনাম নাইজেরিয়া ম্যাচে


গো নিউজ২৪ | স্পোর্টস ডেস্ক ‍‍ আপডেট: ১৪ নভেম্বর ২০১৭ মঙ্গলবার
৪৫ মিনিটেই ৩ গোল হল আর্জেন্টিনা বনাম নাইজেরিয়া ম্যাচে

২০১৮ রাশিয়া বিশ্বকাপের এখনও প্রায় ৭ মাস সময় বাকি। তার আগেই নিজেদের প্রস্তুতি ও কন্ডিশন ক্যাম্প সেরে নিতে চাইছে অংশগ্রহনকারী দল গুলো। তারই অংশ হিসেবে একের পর এক প্রীতি ম্যাচ খেলছে আর্জেন্টিনা দল। ২০১৮ ফিফা বিশ্বকাপের আয়োজক দেশ রাশিয়াকে দুই দিন আগে ১-০ গোলে হারিয়েছিল মেসির আর্জেন্টিনা। 

আজ হোর্হে সাম্পাওলির দলের প্রতিপক্ষ নাইজেরিয়া। মঙ্গলবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায় নাইজেরিয়ার মুখোমুখি হয় মেসিবিহীন আর্জেন্টিনা। এই ম্যাচে মেসিকে বিশ্রাম দেওয়া হয়েছে। খেলাটি সরাসরি সম্প্রচার করবে বেইন স্পোর্টস নামে একটি টেলিভিশন ও তাদের ফেসবুক পেজে।

আজ শুরু থেকেই নাইজেরিয়াকে চাপে রাখে আর্জেন্টিনা। তারই ফল হিসাবে ম্যাচের ২৭ মিনিটে এভার বানেগার গোলে এগিয়ে যায় তারা। এরপর ৩৬ মিনিটে ২য় গোল করেন মানসিটি তারকা আগুয়েরো। এরপর দুদল পাল্টা-পালটি আক্রমন করলে ফাস্ট হাফের শেষ মুহূর্তে ৪৪ মিনিটে নাইজেরিয়া একটি গোল পরিশোধ করে। খেলার ফলাফল  দাড়ায়  আর্জেন্টিনা ২ নাইজেরিয়া ১।  তবে এবারই শুরু থেকে দলে সুযোগ পেয়েছেন দিবালা। এখন দেখার বিষয় বাকী সময়ে খেলার ফলাফল কি দাড়ায়।    

আর্জেন্টিনা দল 
গোলরক্ষক: নাহুয়েল গুসমান, সার্জিও রোমেরো, আগুস্তিন মার্চেসিন।
ডিফেন্ডার: ফেদেরিকো ফাসিও, গাব্রিয়েল মের্কাদো, হাভিয়ের মাসচেরানো, নিকোলাস ওতামেন্দি, এমানুয়েল মামানা, হেরমান পেস্সেইয়া।
মিডফিল্ডার: এভার বানেগা, লু্কাস বিগলিয়া, অ্যাঙ্গেল ডি মারিয়া, লিয়েন্দ্রো পারেদেস, মার্কোস আকুনিয়া, এদুয়ার্দো সালভিও, এমিলিয়ানো রিগোনি, আলেহান্দ্রো গোমেস।
ফরোয়ার্ড: সের্হিও আগুয়েরো, পাওলো দিবালা, মাউরো ইকার্দি ।

গো নিউজ ২৪/ এ আই