৮ অগ্রাহায়ণ ১৪২৪, বুধবার ২২ নভেম্বর ২০১৭ , ৬:৪৬ অপরাহ্ণ

২৫ হাজার টাকা বেতনে নৌবাহিনীতে চাকরি


গো নিউজ২৪ | অনলাইন ডেস্ক আপডেট: ০৬ জুন ২০১৭ মঙ্গলবার
২৫ হাজার টাকা বেতনে নৌবাহিনীতে চাকরি

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ‘বাংলাদেশ নেভাল একাডেমি’। ছয় ধরনের পদে বাংলাদেশি নাগরিকদের অস্থায়ী ভিত্তিতে এই নিয়োগ দেওয়া হবে ।

নিয়োগের পদ

সাব অ্যাসিস্টেন্ট ইঞ্জিনিয়ার (নেটওয়ার্ক ও সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং ল্যাব), সাব অ্যাসিস্টেন্ট ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং ড্রইং ল্যাব), সাব অ্যাসিস্টেন্ট ইঞ্জিনিয়ার (থার্মাল ইঞ্জিনিয়ারিং ল্যাব), ডেমনেস্ট্রেটর (কেমিস্ট্রি ল্যাব), সাব অ্যাসিস্টেন্ট ইঞ্জিনিয়ার (শিপ ডিজাইন স্টুডিও) ও সাব অ্যাসিস্টেন্ট ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল সার্কিট অ্যান্ড সিম্যুলেশন ল্যাব) পদে একজন করে ছয়জন নিয়োগ পাবেন।

যোগ্যতা

সরকার স্বীকৃত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে পদ সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক বা চার বছর মেয়াদি ডিপ্লোমা পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। ডিপ্লোমা ডিগ্রিপ্রাপ্তদের ন্যূনতম সিজিপিএ ৩.৩ থাকতে হবে। এ ছাড়া বিজ্ঞপ্তি অনুযায়ী পদসংশ্লিষ্ট বিভিন্ন ক্ষেত্রে প্রার্থীদের দক্ষ হতে হবে।

বয়স

প্রার্থীদের বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর। তবে অভিজ্ঞতা থাকলে বয়সসীমা শিথিল করা হবে।

বেতন

নিয়োগপ্রাপ্তদের প্রতি মাসে ২৫ হাজার টাকা বেতন দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া

আবেদনপত্র বিজ্ঞপ্তিতে উল্লেখিত প্রয়োজনীয় কাগজপত্রসহ ডাকযোগে অথবা ‘mistbna@navy.mil.bd’ ঠিকানায় ই-মেইল করা যাবে। ডাকযোগে আবেদনের ঠিকানা ‘কমান্ড্যান্ট, বাংলাদেশ নেভাল একাডেমি, পতেঙ্গা, চট্টগ্রাম’। আবেদন করা যাবে  ৯ জুন-২০১৭ পর্যন্ত। প্রার্থীদের লিখিত, মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার জন্য ১১ জুন-২০১৭ সকাল ৯টায় উপস্থিত থাকার আহ্বান জানানো হয়েছে।

বিস্তারিত কালের কণ্ঠ পত্রিকায় ২ জুন-২০১৭ তারিখে প্রকাশিত বিজ্ঞপ্তিতে দেখুন-