৫ কার্তিক ১৪২৪, শুক্রবার ২০ অক্টোবর ২০১৭ , ১২:৫৮ অপরাহ্ণ

১০ লাখ টাকা পেতে ন্যাড়া হলেন সনু নিগম


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদক আপডেট: ২০ এপ্রিল ২০১৭ বৃহস্পতিবার
১০ লাখ টাকা পেতে ন্যাড়া হলেন সনু নিগম

আজান নিয়ে টুইট করায় সোশ্যাল মিডিয়ায় সমালোচনার মুখে পড়েন বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী সনু নিগম। সোমবার (১০ এপ্রিল) বিরূপ মন্তব্য করার পর থেকে তিনি তোপের মুখে পড়েন।

এরপর সনুকে শুধু মুসলিমবিরোধী নন, দেশদ্রোহীর তকমাও দেয়া হয়। পশ্চিমবঙ্গ সংখ্যালঘু সংগঠনের সহ-সভাপতি সৈয়দ শাহ আতেফ আলি আল কাদেরি ঘোষণা দেন, সনুকে যদি কেউ চুল ফেলে, ন্যাড়া করে জুতার মালা পরিয়ে দেশ ঘোরাতে পারেন, ১০ লাখ টাকা পুরস্কার দেয়া হবে।

এরপর সনু টুইটারে ঘোষণা দিয়ে চ্যালেঞ্জ গ্রহণ করে মাথা ন্যাড়া করেন। বুধবার দুপুরে নিজের বাড়িতে চুল ফেলার সময় সাংবাদিক ডাকেন সনু। সেখানেই তিনি সেই মুসলিম নেতাকে সরাসরি বলেন, ‘আমি কথা রেখেছি। নিজেই চুল ফেলেছি। এবার আমার বাড়িতে ১০ লাখ টাকা পৌঁছে দিন।’

এরপর তিনি সাংবাদিক বৈঠকে বলেন, ‘আমি সব ধর্মকেই সম্মান করি, প্রত্যেকের বিশ্বাসকেই মর্যাদা দিতে জানি। আমি কোনো বিশেষ ধর্মের বিরুদ্ধে কথা বলিনি।’ তারপরই তিনি বলেন, গণতান্ত্রিক রাষ্ট্রে তার সম্পূর্ণ মতপ্রকাশের অধিকার আছে। আর আজান নিয়ে তিনি যেটা বলেছিলেন সেটা সামাজিক ব্যাপার, ধর্মীয় বিষয় নয়।

প্রসঙ্গত, আজান সম্পর্কে এই টুইটগুলো সোমবার করেছিলেন সনু। তিনি লিখেছিলেন, “প্রতিদিন ভোরে আজানের ‘কর্কশ’ শব্দের কারণে ঘুম ভেঙে যায় তার। এজন্য তিনি বিরক্ত হন। তিনি আরও বলেন, ‘মোহাম্মদের সময় তো বিদ্যুৎ ছিল না। এখন মাইক্রোফোনে আজানে সুর অনেক কর্কশ।”

আজানের ধ্বনিকে ‘জোর করে চাপিয়ে দেয়া’ ধর্ম বলেও উল্লেখ করেন সনু।

গো নিউজ ২৪