২৬ অগ্রাহায়ণ ১৪২৪, সোমবার ১১ ডিসেম্বর ২০১৭ , ১১:৪৪ পূর্বাহ্ণ

‘হিরো’ নয়, ‘ধর্ম প্রচারক’ হিসেবে বিশ্ব গণমাধ্যমে অনন্ত


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদক আপডেট: ১২ আগস্ট ২০১৭ শনিবার
‘হিরো’ নয়, ‘ধর্ম প্রচারক’ হিসেবে বিশ্ব গণমাধ্যমে অনন্ত

ঢাকা: নিজেকে বিশ্ব খ্যাত সুপারস্টার অভিনেতা টম ক্রুজের সঙ্গে তুলনা করতেন। এতোই আত্মবিশ্বাস ছিলো তার যে, টম ক্রুজের কাজের সঙ্গে প্রতিযোগিতা করার মানসিকতা ছিলো। কিন্তু ‘নায়ক’ হিসেবে তেমন আকাঙ্ক্ষা পূরণ হলো না দেশের আলোচিত চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিলের। তবে নায়ক হিসেবে না হলেও ‘ধর্ম প্রচারক’ হিসেবে বিশ্ব মিডিয়ায় ঠিকই তোলপাড় ফেলে দিয়েছেন এই চিত্রনায়ক!

হ্যাঁ। টম ক্রজের সঙ্গে প্রতিযোগি হিসেবে বিশ্ব মিডিয়া কাঁপাতে না পারলেও ‘ধর্ম প্রচারক’ হিসেবে সত্যি সত্যিই বিশ্ব মিডিয়া কাঁপিয়ে দিলেন চিত্রনায়ক অনন্ত জলিল। দ্য ডেইলি মেইল, এএফপি, আরব নিউজ, হামারি ওয়েব, মেইল অনলাইনসহ বিশ্বের বেশকিছু প্রভাবশালী মিডিয়াতে একযুগে ‘ধর্ম প্রচারক’ হিসেবে তোলপাড় ফেলে দিলেন অনন্ত জলিল। ‘নায়ক’ হিসেবে তার কৃতিত্ব না ওঠে এলেও ‘ধর্ম প্রচারক’ হিসেবে তিনি ঠিকই বিশ্ব মিডিয়ায় খবর হলেন।

বেশকিছু ধরে চলচ্চিত্রে নেই অনন্ত জলিল। ‘দ্য স্পাই’ নামের একটি ছবি করার কথা থাকলেও সেটা নিয়ে নেই তার বিশেষ উদ্যোগ। সম্প্রতি ছবিটি নিয়ে কাজের কথা থাকলেও তেমন লক্ষণ দেখা যাচ্ছে না মোটেও। তারওপর মাঝখানে আবার স্ত্রীর গর্ভে সন্তান থাকার কারণে ছবিটি আপাতত শুরু করতে পারছেন না বলেও দুঃখ প্রকাশ করেন তিনি। কিন্তু ক’দিন আগে হঠাৎ ‘ইসলাম প্রচারক’ হিসেবে আভির্ভূত হয়ে চমেকে দেন অনন্ত। আর সেই খবরটিকেই হাইলাইট করেছে বিশ্ব মিডিয়া।

কিছু দিন আগেই ধানমন্ডির একটি মসজিদে তাবলিগে আসা ও রবীন্দ্র সরোবরের মুক্ত মঞ্চে ভক্তদের ইসলামের পথে আহ্বান করে খবরের শিরোনামে আসেন অনন্ত। তার এমন রূপের সঙ্গে মানুষের পরিচয় না থাকলেও সবাই দেখে চমকে ওঠেন। আর এবার একই কারণে তিনি শিরোনাম হলেন বিশ্বের বিখ্যাত সব খবরের কাগজে। যা কিনা নিজের ফেসবুকে আনন্দের সঙ্গে শেয়ার করছেন অনন্ত।

গো নিউজ/এমটিএল