১৪ চৈত্র ১৪২৩, বুধবার ২৯ মার্চ ২০১৭ , ৩:৩৩ পূর্বাহ্ণ

`হাসপাতালে গেলেই গর্ভবতী হওয়া নিয়ে গুঞ্জন কেন?‍‍`


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদক আপডেট: ১৭ মার্চ ২০১৭ শুক্রবার
`হাসপাতালে গেলেই গর্ভবতী হওয়া নিয়ে গুঞ্জন কেন?‍‍`

অভিনেত্রী বিদ্যা বালানকে ঘিরে মা হওয়ার গুঞ্জন অনেক দিন ধরেই। ওজন বেড়ে যাওয়া ও প্রায় হাসপাতালে যাওয়ার কারণে তাকে নিয়ে এমন ধারণা করেন অনেকেই।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে এ গুঞ্জন প্রসঙ্গে কথা বলেছেন বিদ্যা। তিনি বলেন, ‘এটি খুবই বিরক্তিকর।  আমি হাসপাতলে রোগের কারণেও যেতে পারি।  বিয়ের পর নারীরা হাসপাতালে গেলেই গর্ভবতী হওয়া নিয়ে গুঞ্জন শুরু হয় কেন?’

তিনি আরো বলেন, “আমি মনে করি, এটি সম্পূর্ণ আমার ও আমার স্বামীর বিষয়। এটি ব্যক্তিগত সীমা লঙ্ঘন করা কিন্তু আমাদের দেশে এমনটাই হয়। প্রতিবেশী ও আত্মীয়-স্বজনরা নানারকম প্রশ্ন করেন। বিয়ের দিনই আমার এক আঙ্কেল আমাকে বলেছিলেন, ‘পরবর্তীতে যখন তোমার সঙ্গে দেখা হবে, তখন তোমাদের তিনজনকে দেখতে চাই।’ এই ঘটনা আমার বিয়ের ছবি তোলারও আগে ঘটেছিল। আমি হেসেছিলাম কারণ আমরা তখনো হানিমুনের জায়গা ঠিক করেনি।”

বারবার গর্ভবতী হওয়ার গুঞ্জনে বিরক্ত বিদ্যা বালান। এ অভিনেত্রী বলেন, ‘বাচ্চা নিয়ে এ রকম মেতে থাকার মানে কী? আমি বাচ্চা তৈরির মেশিন নই। যাই হোক, পৃথিবীর জনসংখ্যা বেড়েই চলেছে।  এর মধ্যে কেউ যদি সন্তান নিতে না চায় তাতে কোনো সমস্যা নেই।’

২০১২ সালে সিদ্ধার্থ রয় কাপুরকে বিয়ে করেন বিদ্যা বালান। বর্তমানে বেগম জান সিনেমার প্রচারণা নিয়ে ব্যস্ত এ অভিনেত্রী। আগামী ১৪ এপ্রিল মুক্তি পাবে সিনেমাটি।

গোনিউজ২৪/এম