৩ মাঘ ১৪২৩, সোমবার ১৬ জানুয়ারি ২০১৭ , ১১:০৯ অপরাহ্ণ

হাতিয়ায় নারীকে বিবস্ত্র করে পেটালো থানার ‘দালাল’ (ভিডিওসহ)


গো নিউজ২৪ | নিজস্ব প্রতিবেদক আপডেট: ১৬ এপ্রিল ২০১৬ শনিবার
হাতিয়ায় নারীকে বিবস্ত্র করে পেটালো থানার ‘দালাল’ (ভিডিওসহ)

নোয়াখালীর হাতিয়ায় প্রকাশ্যে মাটিতে ফেলে এক নারীকে বেধড়ক পিটুনি দিয়েছেন  থানার এক দালাল। চাঁদা না দেয়ায় ৩০ বছর বয়সী  এ নারীকে পেটানো হয় বলে অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে গত সোমবার বিকেলে নোয়াখালীর হাতিয়া উপজেলার হাতিয়া পৌরসভার ৫নং ওয়ার্ডে। ওই নারীকে পেটানোর দৃশ্যের ভিডিওতে ধারণ করেন স্থানীয় যুবক।



ভিডিওতে দেখা গেছে, রাস্তায় ওই নারীকে পেটাতে পেটাতে মাটিতে ফেলে দেওয়া হয়েছে।

শাহানারা বেগম ৫নং ওয়ার্ডের রিয়াজ উদ্দিনের স্ত্রী। শাহানারা বেগমের এটি দ্বিতীয় বিয়ে। তার প্রথম স্বামী ধনু মিয়া মারা যান ২০০২ সালে। একই সালে রিয়াজ উদ্দিনের সঙ্গে তার বিয়ে হয়। তবে বিয়ের কোনো কাবিন হয়নি।

শাহানারা অভিযোগ করেন, দ্বিতীয় স্বামীর সঙ্গে মনোমালিন্যের কারণে তিনি প্রথমে স্থানীয় এক উকিলের কাছে গিয়ে বিচ্ছেদের জন্য অ্যাফিডেভিট করতে চান। কিন্তু কাবিন না থাকায় তিনি পৌরসভার মেয়রের কাছে যাওয়ার পরামর্শ দেন। ঘটনাটি মীমাংশার কথা বলে থানার দালাল শাহজাহানসহ আরো তিনজন তার বাসায় গিয়ে ১০ হাজার টাকা চাঁদা দাবি করে।

বিচারপ্রার্থী শাহানারা বেগম সেই টাকা দিতে অস্বীকৃতি জানালে গত সোমবার রাস্তায় একা পেয়ে বেদম প্রহার করে সে।

ভিডিওতে দেখা যায়, শাহজাহান গাছের ডাল দিয়ে শাহানারা বেগমকে পেটাচ্ছে। এসময় স্থানীয় এক যুবক তাকে বাধা দেয়ার চেষ্টা করলেও কোনো কাজ হয়নি। এক পর্যায়ে স্থানীয় এক প্রবীণ এগিয়ে আসেন কিন্তু তার কথাও শোনেনি শাহজাহান। পরে শাহানারাকে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

এ ঘটনায় শুক্রবার শাহানারা থানায় মামলা করতে গেছেন বলে জানা গেছে।

 দেখুন ভিডিওতে এই নিষ্ঠুর , নির্মম কাজ 



গো নিউজ/ এটি / এসবি