১৩ জ্যৈষ্ঠ ১৪২৪, শনিবার ২৭ মে ২০১৭ , ১১:৪০ অপরাহ্ণ

হাওর এলাকা স্বচক্ষে দেখতে নেত্রকোনায় যাচ্ছেন প্রধানমন্ত্রী


গো নিউজ২৪ | নিউজ ডেস্ক আপডেট: ১৮ মে ২০১৭ বৃহস্পতিবার
হাওর এলাকা স্বচক্ষে দেখতে নেত্রকোনায় যাচ্ছেন প্রধানমন্ত্রী

বন্যায় ক্ষতিগ্রস্ত হাওর এলাকা স্বচক্ষে দেখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ নেত্রকোনায় যাচ্ছেন। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম জানিয়েছেন, প্রধানমন্ত্রী আজ বৃহস্পতিবার দেশের উত্তর-পূর্বাঞ্চলীয় নেত্রকোনা জেলায় আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্ত হাওর এলাকা পরিদর্শনে যাবেন।

প্রধানমন্ত্রী সকালে হেলিকপ্টারযোগে খালিয়াজুড়ি ডিগ্রি কলেজ মাঠে পৌঁছাবেন। সেখানে পৌঁছার পর শেখ হাসিনা বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষক ও অন্যান্য দুস্থ জনগণের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করবেন।

প্রধানমন্ত্রী খালিয়াজুড়ি ডিগ্রি কলেজ মাঠে এক জনসভায় ভাষণ দেবেন। পরে তিনি আকস্মিক বন্যায় উপজেলার ক্ষতিগ্রস্ত হাওর এলাকা পরিদর্শন করবেন।

বিকেলে শেখ হাসিনা ঢাকায় ফিরবেন।

টানা বৃষ্টিপাতের ফলে উত্তর-পূর্বাঞ্চলীয় অঞ্চলের বিস্তৃত এলাকা প্লাবিত এবং বোরো ধানের মারাত্মক ক্ষতি হয়। এতে হাজার হাজার কৃষকের জীবন-জীবিকা ঝুঁকির মুখে পড়ে। বন্যায় সুনামগঞ্জ, সিলেট, হবিগঞ্জ, মৌলভীবাজার, নেত্রকোনা ও ব্রাহ্মণবাড়িয়া জেলা মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়।

গত ৩০ এপ্রিল প্রধানমন্ত্রী আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্ত সুনামগঞ্জের শাল্লা উপজেলার হাওর এলাকা পরিদর্শন এবং বন্যায় ক্ষতিগ্রস্ত জনগণের মাঝে চাল ও নগদ টাকা বিতরণ করেন।


গো নিউজ২৪/এএইচ