১০ শ্রাবণ ১৪২৪, মঙ্গলবার ২৫ জুলাই ২০১৭ , ৮:৪২ পূর্বাহ্ণ

হল কর্মচারীর মেয়ের সঙ্গে আপত্তিকর অবস্থায় ঢাবির ছাত্রলীগ নেতা


গো নিউজ২৪ | নিউজ ডেস্ক আপডেট: ১৩ জুলাই ২০১৭ বৃহস্পতিবার
হল কর্মচারীর মেয়ের সঙ্গে আপত্তিকর অবস্থায় ঢাবির ছাত্রলীগ নেতা

গভীর রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের ছাত্রলীগের সভাপতি বোরহান উদ্দিনকে কবি জসীম উদ্দীন হলের এক কর্মচারীর মেয়ের সঙ্গে ‘আপত্তিকর’ অবস্থায় পাওয়া গেছে।

বুধবার রাত দেড়টার দিকে তাকে আটক করে ভোর ৪টার দিকে হল থেকে বের করে দেন ছাত্রলীগের কয়েকজন কর্মী।

নাম প্রকাশ না করার শর্তে কবি জসীমউদদীন হলের এক ছাত্রলীগকর্মী জানান, দীর্ঘদিন ধরেই হলের আশপাশে বিভিন্ন স্থানে হলের এক কর্মচারীর মেয়ের সঙ্গে বোরহানকে দেখা যেত। গতকাল রাত ১টার দিকে দুজনকে আপত্তিকর অবস্থায় দেখতে পাওয়া যায়। এরপর তাঁরা কয়েকজন মিলে বোরহানকে হল থেকে বের করে দেন। ঘটনার পর থেকে বোরহানের ফোন বন্ধ পাওয়া যাচ্ছে। বারবার চেষ্টা করেও তাঁর সঙ্গে যোগাযোগ করা যায়নি।

অন্যদিকে মেয়ের বাবা (হল কর্মচারী) বলেন, তার মেয়েকে বোরহান পড়াতেন। তাই বোরহান বাসায় আসতেন নিয়মিত। বুধবার রাতে ওই ছাত্রলীগ নেতা তাদের ঘরে খাবার খেতে এসেছিলেন। কিন্তু বের হওয়ার সময় বেশ কয়েকজন তাকে টেনে হেঁচড়ে বের করে নিয়ে যান। এ সময় প্রতিবাদ করেও তাদের হাত থেকে বোরহানকে রক্ষা করতে পারেননি তিনি।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাহেদ খান বলেন, ‘আমি কাল রাতে হলে ছিলাম না। তাই ঘটনার বিস্তারিত জানি না। আর যতটুকু জানি নিশ্চিত না হয়ে বলতে পারছি না, যেহেতু ঘটনাটি নারী কেলেঙ্কারির ঘটনা।’ আজ বৃহস্পতিবার রাতে এ বিষয়ে পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হবে বলেও জানান তিনি।

কবি জসীম উদ্দীন হলের প্রাধ্যক্ষ এ বিষয়ে বলেন, বিষয়টি আমি জানি না। খোঁজ নিয়ে দেখছি।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স বলেন, এ ঘটনার বিষয়ে তিনি জানেন না। যদি কেউ এমন বিষয়ে অভিযুক্ত হয়ে থাকে তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।


গো নিউজ২৪/এএইচ