১০ শ্রাবণ ১৪২৪, মঙ্গলবার ২৫ জুলাই ২০১৭ , ৮:৪৪ পূর্বাহ্ণ

সৎ মেয়েকে কী বললেন কারিনা!


গো নিউজ২৪ | বিনোদন ডেস্ক আপডেট: ১৭ জুলাই ২০১৭ সোমবার
সৎ মেয়েকে কী বললেন কারিনা!

প্রেম করে বিয়ে করেন কারিনা কাপুর খান। পাত্র বলিউড অভিনেতা ও দুই সন্তানের বাবা সাইফ আলি খান। কারিনা নিজেও মা হয়েছেন। সন্তানের দেখভালের পাশাপাশি কাজ করছেন বলিউডে। এদিকে তার সৎ মেয়ে সারা আলি খানও নাম লেখাতে চাইছেন রুপালি জগতে। সৎ মা হয়েও মেয়েকে আশীর্বাদ করছেন কারিনা।

কারিনার স্বামী সাইফ আলি খান ও তার প্রাক্তন স্ত্রী অমৃতা সিংয়ের মেয়ে সারা আলি খানের শিগগিরই অভিষেক হচ্ছে বলিউডে। ছবির নাম কেদারনাথ, সারার বিপরীতে থাকবেন সুশান্ত সিংহ রাজপুত। নিজের ডায়েটিশিয়ান ঋজুতা দিবাকরের বই প্রকাশ উপলক্ষ্যে মুম্বাইয়ের একটি বইয়ের দোকানে গিয়েছিলেন কারিনা। সেখানে তিনি বলেন, সারা অত্যন্ত প্রতিভাময়ী বলে তার বিশ্বাস। বলিউডে বিরাট সাফল্য পাবে সে। 

সারা আলি খান

সারাকে অভিনয় সংক্রান্ত টিপস দিতে বললে কারিনা বলেন, তিনি সারার শিক্ষক নন। তবে তার বিশ্বাস, সারা নিজের প্রতিভার ছাপ রাখবেন। তিনি অত্যন্ত সুন্দরী। তাই তার বিশ্বাস, নিজের রূপ ও প্রতিভার সাহায্যে বলিউডে একদিন রীতিমত সফল নায়িকা হয়ে উঠবেন তিনি।

প্রসঙ্গত, গত ২০ ডিসেম্বর মা হয়েছেন কারিনা। সন্তান সম্ভবা থাকাকালীন ১৮ কেজি ওজন বেড়েছিল কারিনার। তবে এখন তাকে দেখে বোঝার উপায় নেই ‌যে তিনি মা হয়েছে। একেবারে স্লিম ফিট ফিগার। ঠিক আগের মতই আছেন। তবে এখন আর শুধু কারিনা নন, তার সঙ্গে ছেলে তৈমুর আলি খানও বলিউডে তারকা বনে গেছেন।

গো নিউজ২৪/পিআর