১২ বৈশাখ ১৪২৪, মঙ্গলবার ২৫ এপ্রিল ২০১৭ , ২:২৭ অপরাহ্ণ

স্বামী-স্ত্রীর অন্তরঙ্গতা লাইভ সম্প্রচার!


গো নিউজ২৪
|
স্বামী-স্ত্রীর অন্তরঙ্গতা লাইভ সম্প্রচার!

ভারতের তেলেঙ্গানা রাজ্যের হায়দরাবাদে স্ত্রীর সঙ্গে নিজের শারীরিক সংসর্গের ভিডিওচিত্র পর্নো সাইটে লাইভ সম্প্রচার করার অভিযোগে স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি পেশায় একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার। তিনি অর্থের বিনিময়ে নিজের ল্যাপটপ থেকেই সেই ভিডিওচিত্র পর্নো সাইটে লাইভ সম্প্রচার করেছিলেন। গ্রেফতারের পর তাকে তাকে বিচারিক হেফাজতে নেওয়া হয়েছে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়, ২৮ বছর বয়সী ওই নারী গত বছর এক বন্ধুর কাছে জানতে পারেন তাদের স্বামী-স্ত্রীর শারীরিক সংসর্গের ভিডিওচিত্র পর্নো সাইটে আপলোড করা আছে। এরপর গত বছরের নভেম্বরে তিনি পুলিশের সাইবার ক্রাইম ইউনিটে অভিযোগ করেন।

এরপর বিষয়টির তদন্তে নেমে গত সপ্তাহে ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। তিনি স্বীকার করেছেন, অর্থের বিনিময়ে তিনি নিজের ওই ভিডিওচিত্র পর্নো সাইটে লাইভ সম্প্রচার করেছিলেন। পরে ওই সাইট থেকে তা অন্যান্য পর্নো সাইটে আপলোড করা হয়।  

হায়দরাবাদ পুলিশের সাইবার ক্রাইম বিভাগের সহকারী কমিশনার এস জয়রাম বলেন, ‘ওই ব্যক্তির ল্যাপটপ ঘেঁটে দেখা গেছে, তিনি অসংখ্য পর্নো সাইট ব্রাউজ করেন। পর্নো স্ট্রিমিং সাইট ও এসকর্ট সার্ভিস সাইটে ওই ব্যক্তির নামে অ্যাকাউন্টও রয়েছে। ’

এস জয়রাম আরও বলেন, ‘ওই নারী একটি আইটি ফার্মে চাকরি করেন। গত নভেম্বরে কেরালার এক বন্ধু তাকে ফোনে পর্নো সাইটে ব্যক্তিগত অন্তরঙ্গ মুহূর্তের ভিডিওচিত্রটির বিষয়ে জানান। তদন্তে দেখা গেছে, ওই ভিডিওচিত্রটি কেরালার থিসারের একটি নির্দিষ্ট আইপি অ্যাড্রেস থেকে ডাউনলোড করা হয়েছে। ওই আইপি অ্যাড্রেসের মালিককে জিজ্ঞাসাবাদ করে জানা গেছে, তিনি একটি পর্নো সাইট থেকে তা ডাউনলোড করে পরে অন্যান্য সাইটে তা আপলোড করেছেন। ভিডিওচিত্রটি নভেম্বরে লাইভ সম্প্রচার করা হয়েছিল। ’

গোনিউজ২৪/এম