৯ ভাদ্র ১৪২৪, বৃহস্পতিবার ২৪ আগস্ট ২০১৭ , ৪:৫০ অপরাহ্ণ

স্কুলছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় হামলা, আটক-৩


গো নিউজ২৪ | সোহাগ হোসেন দুমকি, পটুয়াখালী প্রতিনিধি আপডেট: ১৯ এপ্রিল ২০১৭ বুধবার
স্কুলছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় হামলা, আটক-৩

পটুয়াখালীর দুমকিতে নবম শ্রেণীতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় সাবেক ইউপি সদস্যের বাড়িতে হামলা চালিয়ে বসত:ঘর ভাংচুর-লুঠপাট ও মহিলাসহ ৪জনকে পিটিয়ে জখম করেছে বখাটে সন্ত্রাসীরা। 

গ্রামবাসীরা ধাওয়া করে ৩সন্ত্রাসীকে আটক করে পুলিশে সোপর্দ্দ করেছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার মুরাদিয়া ইউনিয়নের উত্তর মুরাদিয়া গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উত্তর মুরাদিয়া গ্রামের নূর আলম মোল্লার কিশোরী কন্যা মুরাদিয়া জয়গুণনেচ্ছা মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী তানিয়া আক্তারকে একই ইউনিয়নের উত্তর মুরাদিয়া গ্রামের বাহাদুর নামের এক বখাটে যুবক উত্যক্ত করে আসছিল। ওই ঘটনার প্রতিবাদ করায় বখাটে বাহাদুরের নেতৃত্বে বাবু ফরাজী, রনি চৌকিদার, কামাল গাজীসহ ১০/১২জনের একটি সন্ত্রাসী বাহিনী সাবেক ইউপি সদস্য মৃত- আবদুল কুদ্দুস মোল্লার বাড়িতে হামলা চালিয়ে বসত:ঘর ভাংচুর ও লুটপাট করে। সন্ত্রাসীদের এলোপাথারি মারধরে মশিউর মোল্লা (২২), দুলাল মোল্লা (১৮), নাইম মোল্লা (১৭), নূরজাহান বেগম (৫৫) গুরুতর জখম হয়েছে। আহতদের ডাকচিৎকারে প্রতিবেশী লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা দৌড়ে পালিয়ে যায়। গ্রামবাসীদের ধাওয়ার মুখে বখাটে বাহাদুরসহ সন্ত্রাসীরা পালিয়ে গেলেও ৩ সন্ত্রাসীকে  আটক করতে সমর্থ হয়।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছলে ধৃত বাবু ফরাজী পিং সোহরাব ফরাজী, রনি চৌকিদার পিং বারেক চৌ, কামাল গাজী পিং ইউসুব গাজী সাং জলিশাদের পুলিশ আটক করে থানায় নিয়ে যায়। অপর দিকে আহতদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে ভর্তি করা হয়েছে। 

এঘটনায় মামলা দায়ের প্রক্রিয়া চলছে। দুমকি থানার অফিসার ইনচার্জ দিবাকর চন্দ্র দাস ঘটনার সত্যতা নিশ্চিৎ করে বলেন, মামলা রেকর্ড করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

গো নিউজ২৪/এএইচ