৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার ২২ সেপ্টেম্বর ২০১৭ , ৩:৫১ অপরাহ্ণ

সুন্দরী বাঙালি নায়িকার সঙ্গে ভুবনেশ্বরের ডেটিং ফাঁস


গো নিউজ২৪ | খেলাধুলা আপডেট: ১৯ মে ২০১৭ শুক্রবার
সুন্দরী বাঙালি নায়িকার সঙ্গে ভুবনেশ্বরের ডেটিং ফাঁস

চলতি আইপিএল-এ বিধ্বংসী ফর্মে ছিলেন ভুবনেশ্বর কুমার। ১৪ ম্যাচে তাঁর উইকেট সংগ্রহ ২৬টি। কোনও ভারতীয়ের আইপিএল-এ উইকেট সংখ্যার বিচারে যা সর্বোচ্চ। তবে ভুবির দুরন্ত ফর্ম সত্ত্বেও কোয়ালিফায়ারে নাইট রাইডার্সের বিরুদ্ধে জয় পাওয়া সম্ভব হয়নি।

আইপিএল-এ পারফরম্যান্সের জেরেই এবার তিনি ডাক পেয়েছেন চ্যাম্পিয়ন্স ট্রফির জাতীয় দলের স্কোয়াডে। তবে চলতি আইপিএল-এর পাশাপাশি আরও একটা কারণেও ভুবনেশ্বর কুমারের কাছে ২০১৭ সাল স্মরণীয় হয়ে থাকবে। তা হল নতুন সম্পর্কে জড়ানো। এমনিতে ভুবনেশ্বর বরাবরই মুখচোরা, লাজুক প্রকৃতির। ক্রিকেট মাঠের পারফরম্যান্সের জেরেই তিনি বারবার শিরোনামে উঠে আসেন। ক্রিকেট মাঠের বাইরে কোনও মহিলার সঙ্গে মুচমুচে খবরে ভুবনেশ্বর কুমারের নাম মেলা দুষ্কর ছিল।

সেই ভুবনেশ্বর কুমারই এবার পাল্টে গিয়েছেন বিলকুল। নতুন সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়ায় স্বীকার করে নিচ্ছেন অবলীলায়। কয়েকদিন আগেই নিজের ইনস্টাগ্রাম পোস্টে সাসপেন্স তৈরি করেছিলেন জাতীয় দলের পেসার ভুবনেশ্বর কুমার। তিনি কী খুব শীঘ্রই বিয়ে করছেন? এমন ইঙ্গিত না পাওয়া গেলেও, তিনি যে প্রেমে পড়েছেন, তা স্পষ্ট হয়ে গিয়েছিল সেই পোস্ট করা থেকে।

সব কিছুর কেন্দ্রে ছিল ১১ মে বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা একটা ছবি। ধোঁয়াশা জিইয়ে রেখে তিনি ক্যাপশনও লিখেছিলেন, যা আরও সাসপেন্স তৈরি করেছে। পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে তিনি ডিনার করতে হাজির হয়েছেন একটি রেস্তোরাঁয়। তবে ছবিটি ইচ্ছাকৃতভাবে ‘ক্রপ’ করা। অর্থাৎ তিনি কার সঙ্গে ডিনার করতে গিয়েছিলেন, নিজের ফ্যানদের কাছ থেকে তা লুকিয়ে রেখেছেন। ক্যাপশনে রহস্য লুকিয়ে রেখে তিনি লিখেছেন, ‘ডিনার ডেট। পুরো ছবি শীঘ্রই প্রকাশ করা হবে।’

ইচ্ছাকৃতভাবে ‘ক্রপ’ করা ছবি এবং ক্যাপশন দেখে সমর্থকদের মনে ভিড় করছে একাধিক প্রশ্ন। মনে করা হচ্ছে তিনি হয় প্রেমে পড়েছেন, নয়তো শীঘ্রই বিয়ে করতে চলেছেন। লাজুক প্রকৃতির ভুবনেশ্বরকে এর আগে কখনও এতটা ‘রহস্যজনক’ পোস্ট করতে দেখা যায়নি।

সর্বভারতীয় এক দৈনিকের প্রতিবেদন অনুযায়ী, ভুবির নতুন ডেটিং পার্টনার বাঙালি অভিনেত্রী অনুস্মৃতি সরকার। নিয়মিত তেলুগু ছবির পাশাপাশি যাকে দেখা গিয়েছে বাংলা সিনেমাতেও। তাঁর অভিনীত বাংলা ছবিগুলি— ‘ভোরের আলো’, ‘বিক্রম সিংহ’, ‘মনের মাঝে তুমি’, ‘ব্যারেজ ৮৬’।
গো নিউজ২৪