১ পৌষ ১৪২৪, শনিবার ১৬ ডিসেম্বর ২০১৭ , ১:৫৭ পূর্বাহ্ণ

সালমান-ক্যাটরিনার পুরনো প্রেম আবার জেগে উঠছে!


গো নিউজ২৪ | বিনোদন ডেস্ক আপডেট: ০৭ ডিসেম্বর ২০১৭ বৃহস্পতিবার
সালমান-ক্যাটরিনার পুরনো প্রেম আবার জেগে উঠছে!

বছর শেষে মুক্তি পাচ্ছে বলিউড ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’। এই ছবি দিয়ে দীর্ঘদিন পর পর্দায় জুটি হয়ে ফিরছেন সালমান-ক্যাটরিনা। ছবি মুক্তি পাবে বড়দিন উপলক্ষে ২২ ডিসেম্বর।

২০১২ সালে মুক্তি প্রাপ্ত কবির খানের ‘এক থা টাইগার’ এর সিক্যুয়েল ছবি আলী আব্বাস জাফরের ‘টাইগার জিন্দা হ্যায়’। চলছে ছবির প্রচারনা, এ জন্য প্রাক্তনের সঙ্গে ব্যস্ত সালমান। কিন্তু প্রচারের সঙ্গে সঙ্গে আবেগের পারদও যেন চড়ছে।

সম্প্রতি এক রিয়্যালিটি শো-এ অতিথির আসনে বসেছিলেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। অনুষ্ঠানে এক প্রতিযোগী সালমানের ‘তেরে নাম’ সিনেমার একটি গানে পারফর্ম করেন। আর তা দেখে আবেগ আপ্লুত হয়ে পড়েন ক্যাটরিনা। কেঁদেই ফেলেন তিনি।

এরপর শোয়ের নির্মাতারা কিছুক্ষণের জন্য শ্যুটিং বন্ধ রাখেন। জানা গেছে, ক্যাটরিনার মন ভালো করতে এগিয়ে আসেন সালমান খান। তাকে হাসাতে নাচেনও তিনি। নিজের সুপারহিট সিনেমা ‘সুলতান’র ‘জগ ঘুমিয়া’ গানে নাচতে দেখা যায় সালমানকে। আর নাচতে গিয়ে তিনি বারবার ক্যাটরিনার দিকে ইশারা করছিলেন, যাতে বলিউড ডিভা একটু হাসেন। এরপর শো-র জাজ ও কোরিওগ্রাফার রেমো ডি সুজাও সালমানের সঙ্গে নাচে যোগ দেন।

সব ফেলে ক্যাটরিনার মুখে হাসি ফোটাতেই ব্যস্ত হয়ে পড়লেন সালমান খান। এমন সব কাণ্ড করলেন যে, হাসিতে গড়িয়ে পড়লেন ক্যাটরিনা।

গো নিউজ২৪/জিয়া