২ ভাদ্র ১৪২৪, বৃহস্পতিবার ১৭ আগস্ট ২০১৭ , ৯:৪২ পূর্বাহ্ণ

সালমানের ‘সুইসাইড নোট’-এর পর ভাইরাল হলো ফাঁসের দড়ি!


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদক আপডেট: ১২ আগস্ট ২০১৭ শনিবার
সালমানের ‘সুইসাইড নোট’-এর পর ভাইরাল হলো ফাঁসের দড়ি!

ঢাকা: ৭ আগস্ট সোমবার রাবেয়া সুলতানা রুবি নামের একজন নারী যুক্তরাষ্ট্র থেকে সোশাল সাইটে একটি ভিডিও বার্তা পাঠিয়ে কালজয়ী চিত্রনায়ক সালমান শাহ্’র মৃত্যুরহস্যটি জাগিয়ে তুলেন। রুবি আত্মবিশ্বাসের সঙ্গে ভিডিও বার্তায় বলেন, সালমান আত্মহত্যা করেনি। তাকে খুন করা হয়েছে। আর রুবির এমন বক্তব্যের পর অন্তর্জালে ভেসে ওঠছে সেই সময়ে সংবাদপত্রে ছাপা হওয়া নথিপত্র আর বহু গুঞ্জনে খবরও!

তারমধ্যে গত কয়েকদিন ধরেই সোশাল সাইটে খল অভিনেতা ডনের সঙ্গে সালমান স্ত্রী সামিরার একটি অন্তরঙ্গ ছবি দেখা গেছে। আর এরপর সম্প্রতি দেখা গেছে স্ত্রী সামিরাকে লেখা সালমানের একটি চিঠি ও ‘সুইসাইড নোট’। যা সোশাল সাইটে রীতিমত ভাইরাল হয়! আর এবার ফেসবুকে ভাইরাল, সালমান যে দড়িটি দিয়ে গলায় লাগিয়ে ‘আত্মহত্যা’ করেছিলেন। যদিও তার মায়ের দাবী, তারা সালমানের ফ্লাটে গিয়ে তাকে ঝুলে থাকতে দেখননি।

সালমানের স্ত্রী সালমানের মৃত্যুকে আত্মহত্যা বলে এই দড়িটি উপস্থান করলেও সালমানের মায়ের অভিযোগ, এটা কখনোই আত্মহত্যা নয়। বরং সালমানকে খুন করে পরিকল্পিতভাবে এই দড়িটির সঙ্গে তাকে ঝুলানো হয়েছে। এটা সামিরা ও তার পরিবারের বানানো কেচ্ছা ছাড়া আর কিছুই নয়। 

দীর্ঘ একুশ বছর ধরে সালমানের মৃত্যুরহস্যটি সুরাহা না হলেও রুবি নামের নারীটির ভিডিও বার্তায় এবার সরগরম গোটা বাংলায়। আর এই ঢামাঢোলে আর কিছু না হোক, অন্তত সালমানের মৃত্যুর সময়কার ছাপা হওয়া সংবাদের কাটিং এবং বিভিন্ন নথিপত্র একের পর এক ভাইরাল হচ্ছে ফেসবুকে।

গো নিউজ/ঢাকা