১ পৌষ ১৪২৪, শনিবার ১৬ ডিসেম্বর ২০১৭ , ৯:২৭ পূর্বাহ্ণ

সালমানকে ইনজেকশান ও বালিশ চাপায় হত্যা?


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদক আপডেট: ০৯ আগস্ট ২০১৭ বুধবার
সালমানকে ইনজেকশান ও বালিশ চাপায় হত্যা?

ঢাকা: ‘কালের জনপ্রিয় অভিনেতা সালমান শাহ্’ আত্মহত্যা করেনি, তাকে খুন করা হয়েছ্’। ছেলের রহস্যজনক মৃত্যুর পর গত একুশটি বছর ধরে এটা বলে আসছিলেন চিত্রনায়ক সালমানের মা নীলা চৌধুরী। আর এবার সালমানের হত্যার সন্দেহভাজন আসামি নিজের মুখে ‘সালমানকে খুন করা হয়েছে’ স্বীকারোক্তি দেয়ার পর আত্মবিশ্বাস ফিরে পেলেন সালমানের মা।

 ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর সালমান শাহকে নিজের ঘরে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেলেও ঘটনা নেহায়েত আত্মহত্যা ছিলো না। এমনটি সেই শুরু থেকেই দাবি করে আসছিলেন নীলা চৌধুরী। দীর্ঘ একুশ বছর ধরে সালমানের মৃত্যুরহস্যটি নিয়ে দৌড়েছেন তিনি। যখন কোনো কুলকিনারা করে ওঠতে পারছিলেন না, তখন হঠাৎ করেই গত ৭ আগস্ট সোমবার রুবি সুলতানা নামের একজন নারী যুক্তরাষ্ট্র থেকে সোশাল সাইটে একটি ভিডিও বার্তা পাঠিয়ে ফের সালমান মৃত্যুরহস্যটি জাগিয়ে তুলেন। যিনি কিনা আবার সালমান হত্যাকাণ্ডের সন্দেহভাজন আসামিদের একজন। আর খুনীর এমন স্বীকারোক্তির পর এবার ছেলের খুনের বিচার চাইতে ওঠে পড়ে লেগেছেন মা নীলা চৌধুরী।

বর্তমানে নীলা চৌধুরী আছেন যুক্তরাজ্যের ম্যানচেস্টারে। রুবি সুলতানার ভিডিওটি দেখার পর তিনি সোশাল সাইটের মাধ্যমে দেশের গণমাধ্যমের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলেছেন। সরকারের প্রতি দাবী জানাচ্ছেন যেনো রুবি সুলতানার ভিডিওকে গুরুত্ব দিয়ে সালমান শাহ্’র খুনীদের বিচারের আওতায় আনা হয়। আর এই বিষয়টি এবার তিনি যুক্তরাজ্যে বসেই একটি সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে সরকারের প্রতি আহ্বান জানান। 

নীলা চৌধুরী আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি বলেন, সালমানের মৃত্যুর সময় পোস্ট মর্টেমের যে রিপোর্ট ছিলো, সেটা সাজানো ছিলো। সেটা সত্য ছিলো না। একটি পক্ষ শুরু থেকে ঘটনাটি আত্মহত্যা হিসেবে চালানোর চেষ্টা করেছে। প্রভাব দেখিয়ে সবকিছু ধামাচাপা দেয়ার চেষ্টা করেছে।

এরপর তিনি তার ছেলে সালমানকে ইনজেকশান ও বালিশ চাপা দিয়ে খুন করা হয়েছে বলেও অভিযোগ তুলেন। এ প্রসঙ্গে সংবাদ সম্মেলনে নীলা চৌধুরী বলেন, আমার ছেলেকে ইনজেকশন দিয়ে বালিশ চাপা দিয়ে হত্যা করা হয়েছে। গত ২২ বছরে কখনও সুষ্ঠু তদন্ত হয়নি। আমার সন্তান হত্যার বিচার চাই। আমার ছেলে আত্মহত্যা করেনি। তাকে হত্যা করা হয়েছে। সরকারের প্রতি অনুরোধ, এই হত্যার বিচার করে তারা যেনো কলঙ্কমুক্ত হয়।
ছেলে হত্যার বিচার চাইলেন নীলা চৌধুরী:

গো নিউজ/এমটিএল