১ পৌষ ১৪২৪, শনিবার ১৬ ডিসেম্বর ২০১৭ , ৯:২৮ পূর্বাহ্ণ

সামিরা চালবাজ, বললেন রুবি(দেখুন)


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদক আপডেট: ০৯ আগস্ট ২০১৭ বুধবার
সামিরা চালবাজ, বললেন রুবি(দেখুন)

ঢাকা: ঢাকার সিনেমার কালজয়ী চিত্রনায়ক সালমান শাহ’র খুনের বিষয়ে সবকিছু পেছন থেকে কল কাঠি নাড়ছেন তারই স্ত্রী সামিরা। এমন মন্তব্যই করলেন সালমান শাহ্ হত্যাকাণ্ডের সাত নম্বর আসামি রুবি সুলতানা। গত সোমবার চাঞ্চল্যকর ভিডিও বার্তাটির পর আবারও ফেসবুক লাইভে এসে এমনটাই জানালেন আমেরিকা প্রবাসী এই নারী।   

১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর সালমান শাহকে নিজের ঘরে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেলেও ঘটনা নেহায়েত আত্মহত্যা ছিলো না। এমনটি সেই শুরু থেকেই দাবি করে আসছিলো তার পরিবার। দীর্ঘ একুশ বছর ধরে সালমানের মৃত্যুরহস্যটি নিয়ে দৌড়েছেন তার মা নীলা চৌধুরী। যখন কোনো কুলকিনারা করে ওঠতে পারছিলেন না, ঠিক তখনই গত ৭ আগস্ট সোমবার রুবি সুলতানা নামের একজন নারী যুক্তরাষ্ট্র থেকে সোশাল সাইটে একটি ভিডিও বার্তা পাঠান। যেখানে তিনি স্বীকারোক্তি দেন যে, সালমান আত্মহত্যা করেনি। তাকে খুন করা হয়েছে। আর এই খুনের সঙ্গে কারা কারা ছিলো, তাদেরও নাম বলেন রুবি।

এরপরই সালমানের মৃত্যুর ঘটনাটি নিয়ে সরগরম হয়ে ওঠে গোটা বাংলা। ঝিমিয়ে পড়া সালমানের মৃত্যু রহস্যটি ফের পুনরুজ্জীবিত হওয়ার সম্ভাবনা তৈরি হয়। কিন্তু ৭ আগস্টের ভিডিও বার্তায় সালমান শাহ’র খুনের ব্যাপারে সমস্ত কিছু জানেন বলে যেভাবে স্বীকারোক্তি দিয়েছিলেন সে অবস্থান থেকে কিছু সরে আসেন রুবি সুলতানা। ৯ আগস্ট সকাল থেকে দুপুর বারোটা পর্যন্ত দুইবার তিনি ফেসবুক লাইভে আসেন। দুই ভিডিওতেই তিনি নিজেকে নির্দোষ বলে প্রমাণ করার চেষ্টা করেন। এবং সালমান খুনের বিষয়ে সবকিছু তার স্ত্রী সামিরা জানেন বলেও মন্তব্য করেন। 

সালমান হত্যা বিষয়ক সবকিছু আড়াল থেকে তার স্ত্রী সামিরা চালবাজি করছে জানিয়ে রুবি সুলতানা তার ভিডিও বার্তায় বলেন, সালমান শাহ্’র সবকিছু নিয়ে সামিরা পেছন থেকে চাল চালে। ও সামনে আসে না কেনো? অসভ্য মেয়ে। বছরের পর বছর আমার সাথে মিথ্যা কথা বলে গেছে। যা বুঝাইছে, আমি তাই বুঝছি। আল্লাহ নাই ভাবছে। একুশটা বছর আমাকে এই মেয়েটা যা বুঝাইছে আমি বুঝে গেছি। আত্মহত্যা, আত্মহত্যা আত্মহত্যা! 

এরপর ভিডিও বার্তাটিতে সামিরাকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালাগাল করেন রুবি সুলতানা। এবং এখনো কেনো সামিরাকে পুলিশ দিয়ে সালমান হত্যা বিষয়ে জিজ্ঞেস করা হয় না সে প্রশ্নও তুলেন এই নারী।  
ফের ফেসবুক লাইভে রুবি: 

গো নিউজ/এমটিএল