১১ জ্যৈষ্ঠ ১৪২৪, বৃহস্পতিবার ২৫ মে ২০১৭ , ৯:২২ পূর্বাহ্ণ

সানি লিওনের বিলাশ বহুল বাংলো


গো নিউজ২৪ | বিনোদন ডেস্ক আপডেট: ১৮ মে ২০১৭ বৃহস্পতিবার
সানি লিওনের বিলাশ বহুল বাংলো

গত ১৩ মে ছিল বলিউড সেনসেশন সানি লিওনের জন্মদিন। এ বছর ৩৭-এ পা রাখলেন সানি। জন্মদিন উপলক্ষে জমকালো কোনো আয়োজন না করলেও লস অ্যাঞ্জেলেসে একটি বিলাসবহুল বাংলো পেয়েছেন সানি লিওন। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

প্রতিবেদনে বলা হয়েছে, লস অ্যাঞ্জেলেসের বেভারলি হিলস থেকে গাড়িতে ৩০ মিনিটের পথ শারম্যান ওকস। সেখানেই একটি বাংলো কিনেছেন সানি ও তার স্বামী ড্যানিয়েল ওয়েবার। এলাকাটি হলিউড তারকাদের বাসস্থানের জন্য বিশেষভাবে পরিচিত।

বাংলোটিতে পাঁচটি শোবার ঘর, একটি সুইমিং পুল, একটি বিশাল বাগান রয়েছে। এছাড়া এর বাহিরের অংশেও ডাইনিংয়ের ব্যবস্থা রয়েছে। এ প্রসঙ্গে সানির স্বামী ড্যানিয়েল ওয়েবার সংবাদমাধ্যমে বলেন, ‘অনেকদিন আগে থেকেই সানি এবং আমি এই বাংলোটি চাইছিলাম। গত সপ্তাহে আমরা এটির মালিকানা পেয়েছি। বাংলোর সকল জিনিসপত্র আমরা ইতালি ও স্পেন থেকে কিনেছি। বাড়িতে আমাদের ব্যক্তিত্ব ও রুচির বহিঃপ্রকাশ পাবে। আমরা এটি সাজানোর জন্য অনেক জায়গায় ঘুরেছি।’

গত দুই সপ্তাহ ধরে লস অ্যাঞ্জেলেসে ছুটি কাটাচ্ছেন সানি লিওন। একটি আন্তর্জাতিক প্রোডাকশনের কাজ করছেন তিনি। বলিউড সিনেমার কাজের দিক থেকে তেরা ইন্তেজার সিনেমার কাজ করছেন সানি। এতে তার বিপরীতে অভিনয় করছেন আরবাজ খান।

গো নিউজ ২৪/ এস কে