১০ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ২৪ নভেম্বর ২০১৭ , ৬:৫৯ অপরাহ্ণ

সন্ত্রাসী গ্রুপ ধরবেন বাপ্পি!


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদক আপডেট: ১৪ নভেম্বর ২০১৭ মঙ্গলবার
সন্ত্রাসী গ্রুপ ধরবেন বাপ্পি!

‘হিরো দ্য সুপারস্টার’র নির্মাতা বদিউল আলম খোকনের পরিচালনায় কয়েকদিনের মধ্যে শুরু হতে যাচ্ছে ‘কাঙ্গাল’ ছবির শুটিং। এতে অভিনয় করবেন খোকনের ‘রাজাবাবু’র নায়িকা অপু বিশ্বাস। অপুর বিপরীতে প্রথমবারের মতো কোনো চলচ্চিত্রের ক্যামেরার সামনে হাজির হতে যাচ্ছেন ‘ভালবাসার রঙ’র নায়ক বাপ্পি চৌধুরী। ‘ভালবাসার রঙ’ ছবির পর অসংখ্য ছবিতে নানা ধরণের চরিত্রে ক্যামেরার সামনে দাড়িয়েছেন বাপ্পি। এবার ‘দুলাভাই জিন্দাবাদ’-এর এই নায়ক ভিন্ন একটি চরিত্রে বড় ভাই শাকিবের স্ত্রী অপুর বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন।

‘কাঙ্গাল’-এ বাপ্পি চৌধুরী অভিনয় করবেন একজন পুলিশ অফিসারের চরিত্রে।

বিষয়টি নিয়ে বাপ্পী বলেন, ‘এ ছবিতে আমি পুলিশের চরিত্রে অভিনয় করবো। বেশ চ্যালেঞ্জিং চরিত্র। বড় একটা সন্ত্রাসী গ্রুপকে ধাওয়া করতে দেখা যাবে আমাকে।’

প্রথম বার অপুর সঙ্গে অভিনয় সম্পর্কে বাপ্পি বলেন, ‘আশা করছি অভিনয় করতে কোনো ধরণের সমস্যা হবে না। কারণ দিদির সাথে এমনিতে আমার আগের থেকেই ভালো সম্পর্ক আছে। আর তার থেকেউ বড় কথা হলো আমরা দুজনই যেহেতু পেশাদার শিল্পী সেদিক থেকে হলেও কোনো সমস্যা হওয়ার কথা নয়। আশা করছি দিন শেষে ভালো একটি ছবিই হবে ‘কাঙ্গাল।’

আগামী মাসের প্রথম থেকে ‘কাঙ্গাল’-এর শুটিং শুরু হবার কথা রয়েছে। কাশেম আলী দুলালের চিত্রনাট্যে ‘কাঙাল’-এর গল্প আবর্তিত হবে শহরের তিন শীর্ষ সন্ত্রাসীকে নিয়ে। অ্যাকশন ঘরানার ছবি হলেও এতে রোমান্সেরও কোনো অভাব থাকবে না বলে জানা যায়। ছবিটিতে অপু-বাপ্পি ছাড়া আরো অভিনয় করবেন ‘সোনাবন্ধু’র ডি এ তায়েব। এছাড়াও থাকবেন জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর, আনোয়ারা, অরিনসহ অনেকে।

উল্লেখ্য, বাপ্পি সম্প্রতি শেষ করেছেন ‘আসমানি’র শুটিং। ছবিটিতে তার বিপরীতে অভিনয় করেছেন সুস্মী রহমান। এছাড়া বেশ কয়েকটি ছবি রেয়েছে এই নায়কের হাতে।

গো নিউজ২৪/ডিদি/এসপি