৯ ভাদ্র ১৪২৪, বৃহস্পতিবার ২৪ আগস্ট ২০১৭ , ৭:১৯ পূর্বাহ্ণ

শাকিব-শুভকে নিয়ে ‘মুসাফির-২’ করার অনুরোধ!


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদক আপডেট: ০৬ আগস্ট ২০১৭ রবিবার
শাকিব-শুভকে নিয়ে ‘মুসাফির-২’ করার অনুরোধ!

ঢাকা: কিস্তিমাত, গ্যাংস্টার, এবং সর্বশেষ ‘মুসাফির’ সিনেমা নির্মাণ করে ঢাকাই চলচ্চিত্রে নতুন ধারার সিনেমার জন্ম দেন আশিকুর রহমান। তুলনামূলক কম বাজেটের মধ্যেও বলিউড স্টাইলে করা সিনেমাগুলো বেশ পছন্দও করেছে দর্শকও। সেইসাথে বাণিজ্যও করে নিতে পেরেছে ছবিগুলো। তার নির্মাণে বর্তমানে আটকে আছে বহুল আলোচিত সিনেমা ‘অপারেশন অগ্নিপথ’! যে ছবিতে অসাধারণ লুকে এরইমধ্যে দেখা গেছে সুপারস্টার শাকিব খানকে! আর সেজন্যই বোধয় এক সরল দর্শক নির্মাতা আশিকুরের কাছে অনুরোধ করলেন, তার পরবর্তী ছবি ‘মুসাফির-২’তে শাকিব-শুভকে একসঙ্গে নিতে!

আশিকুর রহমান পরিচালিত সর্বশেষ ছবি ‘মুসাফির’। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেন আরিফিন শুভ। ২০১৫ সালে মুক্তি পাওয়া ছবিটি প্রেক্ষাগৃহে ভালোই ব্যবসা করে। ছবিটির জনপ্রিয়তা কাজে লাগিয়ে এবার সিক্যুয়াল নির্মাণে নামছেন আশিকুর। এরইমধ্যে ছবিটির প্রাথমিক পর্যায়ের কাজ সম্পন্ন করেছেন বলে জানিয়েছেন নির্মাতা।

রোববার সন্ধ্যায় নিজের ফেসবুক আইডি থেকে লাইভে আসেন আশিকুর রহমান। উদ্দেশ্যে একটি মিউজিক ভিডিও রিলিজ। আর ফেসবুক লাইভে আসতেই আশিকুর রহমানের কাছে বেশীর ভাগ ভক্ত ও দর্শক শাকিব খানকে নিয়েই প্রশ্ন করেন। শাকিবকে নিয়ে বিগ বাজেটের ছবি করবেন কিনা, কিংবা অর্ধসমাপ্ত ‘অপারেশন অগ্নিপথ’ কবে আসছে এসব। এরমধ্যে এক ভক্ত নির্মাতাকে উদ্দেশ্য করে অনুরোধ করেন যে, ‘মুসাফির-২ ছবিতে যেনো শাকিব ও শুভকে একসঙ্গে নেন!

ভক্তের এমন প্রশ্নে আশিকুর রহমান বলেন, আমিতো চাই দুজনকেই নিতে। কিন্তু অনেক কিছু মিলতে হয়। সিডিউলের ব্যাপার আছে। আর্টিস্টদের নিজেদের ইচ্ছার ব্যাপার আছে। হলেতো খুবই ভালো হয়। এমন হলে পারসোনালি আমি খুব এনজয় করবো। 

এরপর ‘মুসাফির-২’ ছবিটিকে নিজের ‘ড্রিম প্রজেক্ট’ হিসেবে মন্তব্য করে নির্মাতা বলেন, মুসাফির-২ আমার ড্রিম প্রজেক্ট। শিগগির ছবির কাজ শুরু করবো। গল্পও রেডি। আর্টিস্ট কারা থাকবে সেটাও ঠিক হয়ে গেছে। সবাই হয়তো এই ছবিতে কারা কারা অভিনয় করবেন সেটা নিয়ে আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন। ধীরে ধীরে এগুলো আমরা আমাদের দর্শকদের জানানোর চেষ্টা করবো।

সেসময় আশিকুর রহমানকে একজন প্রশ্ন করেন যে, ‘মুসাফির-২’ ছবিতে আরিফিন শুভ থাকছে কিনা? দর্শকের এমন প্রশ্নে আশিকুর জানান, শুভ ভাই থাকবে কিনা সে বিষয়ে এখনই বলতে চাই না। এটা চমক হিসেবে রেখে দিতে চাই। 

গো নিউজ/এমটিএল