৯ ভাদ্র ১৪২৪, বৃহস্পতিবার ২৪ আগস্ট ২০১৭ , ৭:১১ পূর্বাহ্ণ

‘শাকিবকে তিনগুণ পারিশ্রমিক দিবো, এটা মিথ্যা সংবাদ’


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদক আপডেট: ০৯ আগস্ট ২০১৭ বুধবার
‘শাকিবকে তিনগুণ পারিশ্রমিক দিবো, এটা মিথ্যা সংবাদ’

ঢাকা: দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খান ও অপু বিশ্বাসের সম্পর্কটা আর আগের জায়গায় নেই।  স্বামী-স্ত্রী হিসেবে তাদের মোটেও সম্পর্ক ভালো যাচ্ছে না। যার প্রভাব পড়েছে দুজনেরই ক্যারিয়ারে। অনেকেই মনে করছেন, হয়তো ঢাকাই ছবির জনপ্রিয় এই জুটিকে পর্দায় আর কখনো দেখা যাবে না। 

যদিও শাকিবের সঙ্গে অভিনয় করতে মোটেও আপত্তি নেই অপু বিশ্বাসের। কিন্তু অপুর সঙ্গে নাকি আর অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছেন শাকিব খান। আর তেমন একটি সংবাদই ক’দিন আগে বেশ আলোচনারও সৃষ্টি করে। প্রকাশিত সেই খবরে বলা হয়, শাপলা মিডিয়া শাকিবকে নিয়ে বেশ কয়েকটি ছবি নির্মাণ করতে যাচ্ছে। এরমধ্যে একটি ছবিতে তারা শাকিবের বিপরীতে অপু বিশ্বাসকে চাইছে। আর এরজন্য শাকিবকে পারিশ্রমিক হিসেবে তিনগুন টাকা বেশী দেয়ারও প্রস্তাব করেছে শাপলা মিডিয়া। তারপরও নাকি শাকিব রাজি হননি। 

অপুর সঙ্গে চুক্তিব্ধ হতে শাকিবকে তিন গুণ পারিশ্রমিক দেয়ার প্রস্তাব করেছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। বিষয়টি জানতে গো নিউজ যোগাযোগ করে তার সাথে। অপুর সঙ্গে অভিনয় করতে শাকিবকে তিনগুন পারিশ্রমিক দেয়া হয়েছিলো কিনা জানতে চাইলে এই প্রযোজক গো নিউজকে বলেন, আমরা শাকিব খানকে নিয়ে পরপর পাঁচটা সিনেমা করবো। এখন ‘আমি নেতা হবো’র শ্যুটিং চলছে, এরপর ধাপে ধাপে একটি ছবি শেষ হবে আরেকটি নতুন ছবির শ্যুটিং শুরু হবে। কিন্তু অপু বিশ্বাসকে নিয়ে আমাদেরতো কোনো কথায় হয়নি। 

তাহলে শাকিবকে তিনগুন পারিশ্রমিক দেয়ার প্রস্তাব কি গুঞ্জন কিনা জানতে চাইলে এই নির্মাতা জানান, এমন প্রস্তাব শাকিব খানকে আমরা দেইনি। এটা মিথ্যা সংবাদ। এরমধ্যে আমরা বুবলির সঙ্গে একটা ছবির সাইন করিয়েছি। ছবির নাম ‘চিটাগাইঙ্গা পোলা ও নোয়াখাইল্লা মাইয়্যা’।

গো নিউজ/এমটিএল