১০ শ্রাবণ ১৪২৪, মঙ্গলবার ২৫ জুলাই ২০১৭ , ৮:৪৩ পূর্বাহ্ণ

রিয়েলিটি শো-এ সন্তানের জন্ম দিলেন নারী, অতঃপর...


গো নিউজ২৪ | নিউজ ডেস্ক আপডেট: ১২ জুলাই ২০১৭ বুধবার
রিয়েলিটি শো-এ সন্তানের জন্ম দিলেন নারী, অতঃপর...

সন্তানের জন্মের সেই মুহূর্তের সাক্ষী থাকতে পারাটা নিঃসন্দেহে বাবার কাছে খুব বড় প্রাপ্তি। তাই নিজের চোখের সামনে বান্ধবীকে নিজের সন্তানের জন্ম দিতে দেখে খুশি যেন বাঁধ মানছিল না ডালো নামে এক ডাচ যুবকের। কিন্তু তারপর যা ঘটল, তার জন্য একেবারেই প্রস্তুত ছিলেন না তিনি। ডিএনএ পরীক্ষায় জানা গেল, তার বান্ধবী যে সন্তানের জন্ম দিয়েছেন তার বাবা ডালো নন, অন্য কেউ।

এখন রিয়েলিটি শোয়ে বিয়েও করেন অনেকেই। সন্তানকে জন্ম দেওয়ার জন্য একটি রিয়ালিটি শোয়ের মঞ্চকেই বেছে নিয়েছিলেন ডালোর বান্ধবী কুইনটানা। লাইভ শোয়ে বান্ধবীর সঙ্গে হাজির ছিলেন ডালো। ডালোর চোখের সামনেই সন্তান প্রসব করেন তার বান্ধবী। গোটা পর্বটি লাইভ সম্প্রচারও করা হয়।  

বান্ধবী কুইনটানা যখন সন্তান প্রসব করছিলেন তখন আক্ষরিক অর্থে আনন্দে উদ্বেল হয়ে ওঠেন ডালো। গোটা পর্বটি নির্বিঘ্নে মিটে যাওয়ার পর, বেশ নিশ্চিন্ত হন তিনি। নিজের হাতে সদ্য জন্মানো সন্তানের নাড়িও কেটে দেন ডালো। এ পর্যন্ত সব ঠিকঠাকই ছিল। কিন্তু, তার জন্য যে কতবড় চমক অপেক্ষা করে আছে, তা ঘুণাক্ষরেও টের পাননি ডালো। সন্তান ও বান্ধবীকে নিয়ে মনের আনন্দে বাড়ি ফিরে যান তিনি।


হল্যান্ডের এই রিয়েলিটি শো-তে যে শিশুরা জন্মায়, তাদের প্রত্যেকেরই ডিএনএ পরীক্ষা করা হয়। ডালোর বান্ধবী যে সন্তানের জন্ম দিয়েছিল, তারও ডিএনএ পরীক্ষা করানো হয়। আর তাতেই জানা যায়, ডালোর বান্ধবী যে সন্তানের জন্ম দিয়েছেন, তার বাবা ডালো নন, অন্য কেউ। তবে, এরপর সাধারণত যা ঘটে, ডেলো ও তার বান্ধবী কুইনটানার ক্ষেত্রে তেমনটা ঘটেনি। এত কিছুর পরেও অবশ্য একসঙ্গেই আছেন তারা।

তবে এই ঘটনার পর ওই রিয়ালিটি শো নিয়ে বিতর্কের ঝড় উঠেছে নেদারল্যান্ডসে। অনেকেই প্রশ্ন তুলেছেন, সন্তান প্রসবের মতো একটি ঘটনাকে সবার সামনে এভাবে তুলে ধরতে রাজি হলেন কেন ওই ডাচ তরুণী? কেনই বা তিনি নিজের প্রেমিকের কাছে সত্যিটা চেপে গেলেন?

গো নিউজ২৪