৯ চৈত্র ১৪২৩, শুক্রবার ২৪ মার্চ ২০১৭ , ৪:১০ পূর্বাহ্ণ

রাশিচক্র : কেমন যাবে ২০১৭!


গো নিউজ২৪ আপডেট: ৩১ ডিসেম্বর ২০১৬ শনিবার
রাশিচক্র : কেমন যাবে ২০১৭!

শেষ হতে চলল ২০১৬।  নতুন বছরকে বরণ করে নিতে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। নতুন বছর কেমন যাবে আপনার? কেরিয়ারে আসতে চলেছে কোনও বড় পরিবর্তন, নাকি চাকরি ছেড়ে ব্যবসা করার সিদ্ধান্ত নিচ্ছেন আপনি? এই বছরও চুটিয়ে প্রেম করবেন নাকি আচমকাই ফুটে যেতে পারে বিয়ের ফুল? শরীর-স্বাস্থ্য এবং পরিবারের সঙ্গে সম্পর্ক কেমন থাকবে তা আগে থেকে আঁচ করার ইচ্ছে নেই এমন মানুষ বোধহয় পাওয়া কঠিন। তাই রাশিফল অনুযায়ী আগেভাগেই জেনে নিন ২০১৭ কেমন যাবে আপনার।

মেষরাশি (aries/এরিস) (২১ মার্চ – ১৯ এপ্রিল):

নতুন বছর আপনাদের কাটবে আনন্দেই। নতুন ব্যবসা শুরু করার চিন্তাভাবনা করে থাকলে, এই বছর সেই চিন্তা বাস্তবায়িত করার আদর্শ সময়। যাঁরা প্রেম করেন তাঁদের জন্য এই বছর বেশ ভাল। সঙ্গীকে নিয়ে নতুন নতুন জায়গায় ঘুরতে যাওয়ার সুযোগ মিলতে পারে এই বছর। কিন্তু হুজুগের বশে এমন কোনও কথা দিয়ে ফেলবেন না, যার জেরে আপনাকে পস্তাতে হয় ভবিষ্যতে। শরীর ভাল থাকবে নতুন বছরে। রোজকার কাজের পাশাপাশি শরীরচর্চা করলে খুব সহজেই শারীরিক অসুস্থতা কাটিয়ে উঠতে পারবেন।

বৃষরাশি (taurus/টরাস) (২০ এপ্রিল – ২০ মে):

এই বছরটা টরাসদের কাটবে শান্তিপূর্ণ। যাঁরা লেখাপড়া করেন, তাঁদের জন্য নতুন বছর সাফল্য নিয়ে আসবে। এর পাশাপাশি, আধ্যাত্মিক ক্ষেত্রেও আপনি প্রভাবিত হবে নতুন বছরে। মানসিক শান্তির খোঁজ নতুন বছরে আপনাকে ভাবনাচিন্তায় রাখবে। যাঁরা বহুদিন ধরে প্রেম করছেন বিয়ের সম্ভাবনা তৈরি হতে পারে নতুন বছরে। তবে খরচ করুন বুঝে। বছরের প্রথমার্ধে অতিরিক্ত খরচ করলে সেই ফল দ্বিতীয়ার্ধে ভুগতে হতে পারে। পাশাপাশি খাবার ঠিক সময় খান, এবং নতুন বছর জাঙ্ক ফুড কম খাওয়ার চেষ্টা করুন। তা না হলে গ্যাসজনিত সমস্যা হতে পারে।

মিথুনরাশি (jemini/জেমিনি) (২১ মে – ২০ জুন):

মনের মানুষকে খুঁজে পাবেন নতুন বছরে জেমিনিরা। শুধু খেয়াল রাখতে হবে আপনার নিজস্ব ভাবনাচিন্তা যেন সম্পর্কের মাঝে বাধা হয়ে না দাঁড়ায়। নতুন বছর যে কোনও ক্ষেত্রেই আচমকা কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে ভাবুন। হঠকারিতা করলে বিপদে পড়তে হতে পারে আপনাকে। যদিও সৃষ্টিশীল ভাবনাচিন্তার জন্য এই নতুন বছর বেশ ভাল। নতুন ধরণের কাজ শেখার প্রতি আপনাদের আকর্ষণ বাড়বে।

কর্কটরাশি (cancer/ক্যানসার) (২১ জুন – ২২ জুলাই):

নতুন বছরটা ক্যানসারদের কাটবে মোটামুটি। বছরের নানা সময় অর্থনৈতিক সমস্যা হতে পারে আপনাদের। তাই বুঝে খরচ করতে হবে বছরের শুরু থেকেই। অযথা অপ্রয়োজনীয় জিনিস কিনে খরচ করলে বছরের শেষদিকে সমস্যা হবে আপনাদেরই। এর পাশাপাশি শারীরিক অবস্থা এবং ব্যক্তিগত সম্পর্কগুলি নতুন বছরে সমস্যার সম্মুখীন হতে পারে। এই দুই গুরুত্বপূর্ণ বিষয়ের দিকে নতুন বছরে নজর দিন। তবে সহজেই আগত সমস্যার সমাধান খুঁজে নিতে পারবেন।
 

সিংহরাশি (leo/লিও) (২৩ জুলাই – ২২ আগস্ট):

হ্যাপি গো লাকি লিওদের নতুন বছর কাটবে দুর্দান্ত। সম্পর্ক এবং চাকরি নিয়ে অতিরিক্ত মাথা না ঘামিয়ে নতুন বছরে এই পথ চলাকেই চুটিয়ে উপভোগ করবেন আপনারা। এর পাশাপাশি নতুন বছরে নতুন বাড়ি কেনার সম্ভাবনাও রয়েছে আপনাদের। পাশাপাশি, ভাগ্যদেবতা খুব সহায় থাকলে নতুন বছরে আপনি জিতে যেতে পারেন লটারিও।


কন্যারাশি (virgo/ভার্গো) (২৩ আগস্ট – ২২ সেপ্টেম্বর):

নতুন বছরে সিদ্ধান্তহীনতায় ভুগতে পারেন আপনারা। পাশাপাশি, সম্পর্ক নিয়ে গোলযোগ দেখা দিতে পারে নতুন বছরে। যে সম্পর্কে আপনি থাকতে পারছেন না, তা অযথা বয়ে চলার চেষ্টা করবেন না। নতুন বছর নিজের সঙ্গে সময় কাটানোর জন্য আদর্শ। নতুন কিছু শেখার পক্ষেও এই সময় বেশ ভাল।

তুলারাশি (libra/লিব্রা) (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর):

নতুন কোনও কিছু শেখার জন্য এই নতুন বছর আদর্শ লিব্রাদের জন্য৷ কাজের জায়গায় নিজেকে প্রমাণ করতে সক্ষম হবে আপনি৷ কিন্তু অর্থনৈতিক ক্ষেত্রে কিছু সমস্যা তৈরি হওয়ার সম্ভাবনা একেবারেই উড়িয়ে দেওয়া যাচ্ছে না৷ তাই খরচ করুন বুঝে৷ নতুন বছরে প্রেমের ক্ষেত্রে লিব্রাদের জন্য রয়েছে সুখবর৷ একাকীত্বে ডুবে না থেকে নতুন বছরে খুঁজে পাবেন আপনার মনের মানুষকে৷ পাশাপাশি পরিবার এবং বন্ধুদের সঙ্গে সময় কাটানোর জন্যও নতুন বছর আদর্শ৷

বৃশ্চিকরাশি (scorpioস্করপিও) (২৩ অক্টোবর – ২১ নভেম্বর):

নতুন বছরটা খুব দ্রুত কাটবে এই রাশির জাতক-জাতিকাদের৷ কাজ এবং প্রেম এই বিষয়ই মূলত প্রাধান্য পাবে এই নতুন বছরে৷ কাজের ক্ষেত্রে আরও বেশি মনোযোগী হবেন নতুন বছরে৷ কর্মক্ষেত্রে নিজের লক্ষ্যপূরণ করার জন্য নতুন বছর আদর্শ স্করপিওদের জন্য৷ সম্পর্কের ক্ষেত্রে নতুন বছরে কিছু জটিলতা আসতে পারে৷ একাধিক সম্পর্ক তৈরি হওয়ার ইঙ্গিত দিচ্ছে এই নতুন বছর৷ যদিও এর মধ্যে মাত্র কয়েকটি সম্পর্কই স্থায়িত্ব লাভ করবে৷

ধনুরাশি (saggetarius/স্যাজিটেরিয়াস) (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর):

নতুন বছর সামাজিকতা আপনাদের ভরিয়ে রাখবে৷ নতুন বহু মানুষের সঙ্গে পরিচয় হবে এই নতুন বছরে৷ পাশাপাশি, প্রেম এবং যৌনতার ক্ষেত্রেও নতুন বছর বেশ ভাল৷ কিন্তু নতুন বছরে ব্যবসা এবং চাকরির ক্ষেত্রে প্রাথমিকভাবে সমস্যার সম্মুখীন হতে পারে এই রাশির জাতক-জাতিকারা৷ কিন্তু এই সমস্যা আর্থিকভাবে তাঁদের জীবনে কোনও সমস্যার সৃষ্টি করবে না৷ তবে নতুন বছরে ত্বকের যত্ন নিন৷ তা না হলে ত্বকের সমস্যায় ভুগতে হতে পারে নতুন বছরে৷

মকররাশি (capricorn/ক্যাপ্রিকর্ন) (ডিসেম্বর ২২ – ১৯ জানুয়ারি):

নতুন বছরে নিজেকে নতুনভাবে খুঁজে পাবেন এই রাশির জাতক-জাতিকারা৷ অন্যরকম ভাবনাচিন্তার জন্য নতুনবছর আদর্শ৷ এর পাশাপাশি যাঁরা এতদিন ধরে সম্পর্কে রয়েছেন, নতুন বছরে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার সম্ভাবনা রয়েছে৷ ক্যাপ্রিকর্নদের নতুন বছর আর্থিক অবস্থা থাকবে মোটমুটি৷ তাই খুব বেশি সাফল্য বা মাত্রাতিরিক্ত ব্যর্থতা অর্থনৈতিক ক্ষেত্রে আশা না করাই বুদ্ধিমানের কাজ হবে৷

কুম্ভরাশি  (aquarius/অ্যাকোয়ারিয়াস) (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) :

নতুন বছরটা এই রাশির জাতক-জাতিকাদের জন্য বেশ ভাল যাবে৷ প্রচুর ভাল খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে এই নতুন বছরে৷ পাশাপাশি, যে কোনও সম্পর্কই সুন্দরভাবে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এই নতুন বছর আপনাদের জন্য আদর্শ৷ আগামী বছর কর্মক্ষেত্রেও আপনাদের উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে৷ কাজ করার নতুন উৎসাহ পাবেন আপনারা৷ আর তাই আপনাদের কাজও প্রশংসা পাবে৷

মীনরাশি  (pisces/পাইসেস) (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):

নতুন বছরে আগের থেকে অনেক বেশি শান্ত স্বভাবের হয়ে উঠবেন এই রাশির জাতক-জাতিকারা। মানসিক শান্তি আপনার জীবনের উন্নতির সোপান হবে এই নতুন বছরে। পাশাপাশি, কর্মক্ষেত্রে এই বছর অনেক বেশি সতর্ক থাকতে হবে আপনাদের। অতিরিক্ত ভাবনাচিন্তা এবং কাজ নিয়ে স্বপ্ন দেখা এই রাশির জাতক-জাতিকাদের লক্ষ্যভ্রষ্ট করতে পারে এই নতুন বছরে। তাই সাবধানে স্বপ্ন দেখুন। প্রেমের ক্ষেত্রেও পাইসেসদের বছরটা মন্দ নয়। জীবনে নতুন মানুষ আসার সম্ভাবনা রয়েছে এই নতুন বছরে।

গো নিউজ২৪/ভিকে