১ পৌষ ১৪২৪, শনিবার ১৬ ডিসেম্বর ২০১৭ , ১:৪৫ পূর্বাহ্ণ

রাণীশংকৈলে ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন


গো নিউজ২৪ | নিজস্ব প্রতিবেদক আপডেট: ০৫ ডিসেম্বর ২০১৭ মঙ্গলবার
রাণীশংকৈলে ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

ঠাকুরগাঁও: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩২৯তম শাখা হিসেবে রাণীশংকৈল শাখা রবিবার (৩ ডিসেম্বর) ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার কলেজ রোডে উদ্বোধন করা হয়। বাংলাদেশ জাতীয় সংসদ ঠাকুরগাঁও-৩ আসনের সদস্য অধ্যাপক মো. ইয়াসিন আলী প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. আব্দুল হামিদ মিঞার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ কায়সার আলী, রাণীশংকৈল উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. সাইদুল হক ও রাণীশংকৈল উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আইনুল হক। স্বাগত ভাষণ দেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও রংপুর জোনপ্রধান মো. সহিদুর রহমান।

‘ইসলামী ব্যাংকিংয়ের শ্রেষ্ঠত্ব’ শীর্ষক আলোচনা করেন ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. শামসুদ্দোহা। গ্রাহকদের ধন্যবাদ জ্ঞাপন করেন শাখা ব্যবস্থাপক মো. সানারুল হক বসুনিয়া। গ্রাহক ও সুধীবৃন্দের পক্ষে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী মো. সাজেমান আলী, মো. মোস্তাফিজুর রহমান (মোস্তাক) ও অজিত মন্ডল। অনুষ্ঠানে ব্যাংকের নির্বাহী, স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অধ্যাপক মো. ইয়াসিন আলী প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক দেশের ব্যবসা বাণিজ্য ও অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। তিনি বলেন, ইসলামী ব্যাংক শরীয়াহ্ পরিপালন ও সততার নীতি অনুসরণ করে অর্থনীতিতে একটি ভিন্ন ধারা আনতে এবং মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। তিনি রাণীশংকৈল অঞ্চলের কৃষি-অর্থনীতি উন্নয়নে অবদান রাখার জন্য ইসলামী ব্যাংকের প্রতি আহ্বান জানান।

মো. আব্দুল হামিদ মিঞা সভাপতির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক সকল দিক দিয়েই বাংলাদেশের সেরা ব্যাংক। তিনি বলেন, ব্যাংক ধনী-দরিদ্র নির্বিশেষে সব মানুষের মধ্যে বিনিয়োগ প্রদান করে থাকে। পল্লী উন্নয়নের মাধ্যমে ইসলামী ব্যাংক সরকারের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে সহায়ক ভূমিকা পালন করছে। ইসলামী ব্যাংক থেকে বিনিয়োগ গ্রহণ করে দেশের উন্নয়নে কাজ করার জন্য তিনি গ্রাহকদের প্রতি আহ্বান জানান।

গোনিউজ২৪/কেএইচ