৪ অগ্রাহায়ণ ১৪২৪, শনিবার ১৮ নভেম্বর ২০১৭ , ১১:৪৩ অপরাহ্ণ

রাজশাহী কিংসে মুশফিকের সঙ্গী যারা


গো নিউজ২৪ | স্পোর্টস ডেস্ক আপডেট: ১৭ জুলাই ২০১৭ সোমবার
রাজশাহী কিংসে মুশফিকের সঙ্গী যারা

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর শুরু হতে এখনো প্রায় সাড়ে তিন মাসেরও বেশি সময় বাকি। তবে তার আগেই দল গোছাতে ব্যস্ত ফ্রাঞ্জাইজিগুলো।  এ ক্ষেত্রে এগিয়ে ঢাকা ডায়নামাইটস। তবে পিছিয়ে নেই রাজশাহী-চিটাগংয়ের মতো দলগুলো।

এদিকে দল মালিকের সঙ্গে মনমালিন্যের জের ধরে দল পরিবর্তন করছেন মুশফিক। জানা যায়, নিজ জেলা রাজশাহী কিংসে যোগ দিচ্ছেন তিনি।  সম্প্রতি তেমনটিই জানিয়েছে বেসরকারি টেলিভিশন যমুনা টিভি।  তাদের স্পোর্টস ওয়ার্ল্ড অনুষ্ঠানে বলা হয় মুশফিক এবার খেলবেন রাজশাহীর হয়ে। 

গতবার রাজশাহী দলে আইকন ক্রিকেটার ছিলেন সাব্বির রহমান। এবার তার জায়গায় আসছেন মুশফিকুর রহমান।এখন অপেক্ষা আনুষ্ঠানিক ঘোষণার। এছাড়া গত আসর থেকে স্যামি, সমিত প্যাটেলদের রেখে দিয়েছে রাজশাহী কিংস। নতুন করে স্যামি, প্যাটেল বাদে নতুন করে দলে নিয়েছে নিউজিল্যান্ড অল রাউন্ডার জেমস ফ্র্যাঙ্কলিনকে।

এদিকে আজ সোমবার জিম্বাবুয়ের টি-টোয়েন্টি স্পেশালিস্ট ব্যাটসম্যান ম্যালকম ওয়ালারকে দলে নিশ্চিত করেছেন রাজশাহী কিংস।  জিম্বাবুইয়ান এ তারকা ব্যাটসম্যানকে দলে নেয়ার কথা নিজেদের ফেসবুক পেজে নিশ্চিত করেছে ফ্রাঞ্জাইজিটি।

ওয়ালার ছাড়াও লেন্ডল সিমন্স, জেমস ফ্র্যাঙ্কলিন, সামিত প্যাটেলের মতো বিদেশি ক্রিকেটারদের দলে ভিড়িয়েছে রাজশাহী কিংস।  এদিকে রাজশাহী কিংসের আইকন প্লেয়ার হিসেবে যেহেতু থাকছে মুশফিক। সে হিসেবে তার নেতৃত্বে মাঠে নামবে সিমন্সরা।   

প্রসঙ্গত, সর্বশেষ পাওয়া তথ্য অনুযায়ী ।

গো নিউজ২৪/এআর