৩ মাঘ ১৪২৩, মঙ্গলবার ১৭ জানুয়ারি ২০১৭ , ১:১৮ পূর্বাহ্ণ

রাজধানীর মালিবাগে একজনকে কুপিয়ে হত্যা


গো নিউজ২৪ আপডেট: ২৬ ডিসেম্বর ২০১৬ সোমবার
রাজধানীর মালিবাগে একজনকে কুপিয়ে হত্যা

রাজধানীর মালিবাগ পাবনা গলিতে সাত্তার মন্ডল (৪০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার চালা গ্রামে। তবে পরিবার নিয়ে তিনি মালিবাগে থাকতেন।

সোমবার (২৬ ডিসেম্বর) দুপুরে তাকে আহত অবস্থায় নিজ বাসা থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত সাত্তার মন্ডলের ছেলে শাওনের বন্ধু ফুহাদ জানান, মালিবাগ পাবনা গলির ২২২/১০ নম্বর বাসায় ভাড়া থাকতেন সাত্তার মন্ডলের পরিবার। দুপুরে শাওন ফোন করে তাদের বাসায় যেতে বললে গিয়ে দেখেন তার বাবার মাথা ও শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। পরে তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বেলা দেড়টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে সাত্তার মন্ডলের স্ত্রী ও তিন ছেলে-মেয়ে কয়েকদিন আগে গ্রামের বাড়িতে বেড়াতে যান। এ সময় সাত্ত‍ার মন্ডল একাই বাসায় ছিলেন। আজ দুপুরে বাড়ির মালিক শাওনকে বিষয়টি ফোন করে জানান। পরে শাওন ফুয়াদকে ফোন করে তাদের বাসায় যেতে বলে। কে বা কারা সাত্তার মন্ডলকে কুপিয়েছে তা জানা যায়নি।

ঢাকা মেডিকেল ক্যাম্প পুলিশের সহকারী উপ-পরিদর্শক এএসআই (এবি)  বাবুল মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।  

গো-নিউজ২৪/বিএস