১৬ ফাল্গুন ১৪২৩, মঙ্গলবার ২৮ ফেব্রুয়ারি ২০১৭ , ৮:৩৫ অপরাহ্ণ

যেসব বলিউড তারকা খুব অল্প বয়সেই কৌমার্য হারিয়েছেন


গো নিউজ২৪ আপডেট: ০৯ জানুয়ারি ২০১৭ সোমবার
যেসব বলিউড তারকা খুব অল্প বয়সেই কৌমার্য হারিয়েছেন

আজকালকার দিনে অল্প বয়সেই যৌন অভিজ্ঞতা খুব একটা আহামরি বিষয় নয়। অনেক ছেলে-মেয়েই কৈশোরে লিপ্ত হয় শারীরিক মিলনে। কিন্তু সেই সব ছেলেমেয়ে যখন বলিউড তারকা, তখন সেটাও আলোচনার বিষয় হয়ে ওঠে। এখানে রইল এমন কিছু বলিউড স্টারেদের খবর যারা অল্প বয়সেই হারিয়েছেন কৌমার্য।

 

রণবীর সিংহ: 


রণবীর মাত্র ১২ বছর বয়সে কৌমার্য হারান। তিনি বয়সে বড় একটি মেয়ের সঙ্গে সঙ্গমে লিপ্ত হয়েছিলেন। পরবর্তীকালে রণবীর নিজেই এক সাক্ষাৎকারে জানান, মিলনের সময় তিনি ডিউরেক্স কন্ডোম ব্যবহার করেছিলেন। বোঝাই যায়, ‘প্লে সেফ’ নীতি অক্ষরে অক্ষরে মেনে চলেছিলেন রণবীর।

 

সানি লিওন: 


তালিকায় সানির নাম দেখে অনেকেই হয়তো অবাক হবেন। সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, ১১ বছর বয়সে তিনি জীবনে প্রথমবার চুমু খান। পাশাপাশি সানি এটাও জানিয়েছিলেন যে, ১৬ বছর বয়সে তিনি কৌমার্য হারান।

 

শিল্পা শেঠি: 


শিল্পা শেঠি ব্রিটেনের ‘বিগ ব্রাদার’ অনুষ্ঠানে অংশগ্রহণ করে জানিয়েছিলেন তিনি ২২ বছর বয়সে প্রথমবার প্রেমে পড়েন। ‘বিগ ব্রাদার’-এই শিল্পার এক সহ-প্রতিযোগী তাকে জিজ্ঞাসা করেন, তুমি কি তখনই কৌমার্য হারিয়েছিলে? উত্তরে শিল্পা কেবল হেসেছিলেন। এই হাসিকে অনেকেই ‘হ্যাঁ’-এর সমার্থক বলে মনে করেন।

 

রণবীর কপূর: 


রণবীর খুব অল্প বয়সেই প্রেমে পড়েছিলেন। এক সাক্ষাৎকারে রণবীর জানিয়েছিলেন, মাত্র ১৫ বছর বয়সেই তিনি প্রথমবার সঙ্গমে লিপ্ত হন এবং কৌমার্য হারান।  


সূত্র: এবেলা