৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার ২২ সেপ্টেম্বর ২০১৭ , ২:১৭ অপরাহ্ণ

যশোরে পরিবহন শ্রমিককে হত্যা, আহত ২


গো নিউজ২৪ | তবিবর রহমান, যশোর প্রতিনিধি আপডেট: ১৬ জুলাই ২০১৭ রবিবার
যশোরে পরিবহন শ্রমিককে হত্যা, আহত ২

যশোরে ইমরান হোসেন (২৩) নামে একটি পরিবহনের সুপারভাইজারকে ছুরিকাঘাতে হত্যা ও দুইজনকে জখম করা হয়েছেন। শনিবার রাত সাড়ে ৯টার দিকে শহরের মনিহার সিনেমা হল এলাকার হোটেল কোকোর পেছনে এ ঘটনা ঘটে। পরিবহন শ্রমিকের সাথে পূর্ব বিরোধের জের ধরে এ হত্যাকা-ের ঘটনা ঘটেছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।

এসময় আল-আমিন (১৮) ও তার বন্ধু সাজ্জাদ হোসেন (১৮) ছুরিকাঘাতে জখম হয়েছেন। আহত দুই জনকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ইমরান হোসেন যশোর সদর উপজেলার ফতেপুর এলাকার ভগবতীপুরের মশিয়ার রহমানের ছেলে। এঘটনায় শহরের নীলগঞ্জ এলাকার আবদুল মালেকের ছেলে সবুজকে স্থানীয়রা গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র মতে, নিহত ইমরান হোসেন যশোর-নড়াইল রোড়ের  জেই পরিবহন শ্রমিক। শনিবার রাতে তিনি পরিবহন রেখে হোটেল কোকোর পেছনে অবস্থান করছিলেন। এসময় সবুজ নামে এক পরিবহন শ্রমিক তাকে ছরিকাঘাত করে। ঠেকাতে গেলে আল-আমিন ও সাজ্জাদ হোসেনকে ছুরিকাঘাত করা হয়।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের চিকিৎসক আবদুর রশিদ জানান, ইমরানের বুকে ছুরিকাঘাত করা হয়েছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। আহত অন্য দুইজনের অবস্থা তেমন গুরুতর না।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজমল হুদা জানান, শ্রমিকদের দ্বন্দ্বে ইমরান খুন হয়েছে। এঘটনায় অভিযুক্ত সবুজকে স্থানীয়রা গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে।


গো নিউজ২৪/এএইচ