২৭ অগ্রাহায়ণ ১৪২৪, মঙ্গলবার ১২ ডিসেম্বর ২০১৭ , ৪:৫২ পূর্বাহ্ণ

যমুনা ফিউচার পার্কে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি


গো নিউজ২৪ | গো স্পোর্টস ডেস্ক আপডেট: ২০ মার্চ ২০১৭ সোমবার
যমুনা ফিউচার পার্কে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি

এশিয়ার সর্ববৃহৎ ও সর্বাধুনিক শপিংমল ‘যমুনা ফিউচার পার্কে’ আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি প্রদর্শনী গতকাল রবিবার শেষ হয়েছে। ট্রফিটি দেখতে এ দিনও সকাল থেকে রাত অবধি ছিল বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের ঠাসা ভিড়।

কাছে থেকে দেখে, ট্রফির সঙ্গে ছবি তুলে, চওড়া মুখের হাসিতে বাড়ি ফিরেছেন তারা। আর এতে বাড়তি আনন্দ জুগিয়েছে শততম টেস্টে এ দিন বাংলাদেশের বিজয়।

চ্যাম্পিয়ন্স ট্রফির বিশ্বভ্রমণ শুরু হয় ২ মার্চ ভারত থেকে। গত শনিবার এটি ঢাকায় আসে। ওইদিন বেলা ১১টায় যমুনা ফিউচার পার্কের সেন্ট্রাল কোর্টের বেইজমেন্টে প্রদর্শনীর জন্য উন্মুক্ত করা হয় ট্রফিটি। প্রদর্শন করা হয় রাত ৯টা পর্যন্ত। 

গতকাল সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত সেখানেই রাখা হয় ট্রফিটি। এ দিন প্রদর্শনী শুরু হতে না হতেই হুমড়ি খেয়ে পড়েন ক্রিকেটপ্রেমীরা। বেইজমেন্ট থেকে ৫তলা পর্যন্ত প্রতি ফ্লোরে ছিল এ ভিড়। আর বেইজমেন্টে এসে সারিতে দাঁড়িয়ে ক্রিকেটপ্রেমীরা তোলেন ছবি।

বেলা ১১টায় চ্রাম্পিয়ন্স ট্রফিটি দেখতে যমুনা ফিউচার পার্কে আসেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন ও ব্যাটসম্যান শাহরিয়ার নাফিস। তারা যখন ট্রফিটি হাতে নিয়ে চুমু খাচ্ছিলেন- উৎসুক জনতা ‘সুমন-সুমন, নাফিস-নাফিস’ স্লোগান দিচ্ছিল।

বিসিবি জানায়, আজ সকালে ট্রফিটি নেয়া হবে শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। এরপর সেটি জাতীয় সংসদ ভবনে নিয়ে যাওয়ার কথা রয়েছে। কাল নেয়া হবে শ্রীলংকায়। পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা, নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া হয়ে পৌঁছবে এবারের আয়োজক দেশ ইংল্যান্ডে। বিশ্বকাপের পরই আইসিসির সবচেয়ে মর্যাদাপূর্ণ টুর্নামেন্ট চ্যাম্পিয়ন্স ট্রফি। র‌্যাংকিংয়ে থাকা সেরা ৮ দল নিয়ে ১ জুন ইংল্যান্ডে শুরু হবে এ টুর্নামেন্ট।

গো নিউজ ২৪