৬ আশ্বিন ১৪২৪, বৃহস্পতিবার ২১ সেপ্টেম্বর ২০১৭ , ৬:১৫ অপরাহ্ণ

ম্যানেজার-অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার নেবে ওয়ালটন


গো নিউজ২৪ আপডেট: ০৩ এপ্রিল ২০১৭ সোমবার
ম্যানেজার-অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার নেবে ওয়ালটন

দেশের সর্ববৃহৎ ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, হোম অ্যাপ্লায়েন্স, অটোমোবাইলস ও কমিউনিকেশন পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ‘ওয়ালটন গ্রুপ’ নিম্নলিখিত পদে নিয়োগ প্রদানের লক্ষ্যে শুধু যোগ্য, অভিজ্ঞ ও আগ্রহী প্রার্থীদের নিকট থেকে আবেদনপত্র আহ্বান করেছে।

পদের নাম: ম্যানেজার/ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (টেকনো সার্ভিস)

পদ সংখ্যা: ৫০

চাকরির বিবরণ / দায়িত্বসমূহ: ওয়ালটন সার্ভিস পয়েন্টে দৈনন্দিন কাজের ব্যবস্থাপনা করা এবং পর্যবেক্ষণ করা। সেলস সার্ভিসের পর সর্বোত্তম সাপোর্ট নিশ্চিত করা এবং নির্ধারিত টাইম ফ্রেমের মধ্যে গ্রাহকের অভিযোগ নিয়ে ডিলিং করতে হবে। দায়িত্বপূর্ণ সার্ভিস পয়েন্টে কর্মচারী/ স্টাফদের কার্যক্রমের ব্যবস্থাপনা করা এবং এর নিরীক্ষণ করতে হবে। কাস্টমার এবং বাইরের স্টেকহোল্ডারদের সাথে সম্পর্ক তৈরি করতে হবে। কাস্টমারের ফিডব্যাক এবং টেকনিক্যাল ফিডব্যাক সংগ্রহ করা এবং সেন্ট্রাল সার্ভিস হেড কোয়ার্টারে রিপোর্টিং করা। খুচরা যন্ত্রাংশের স্টোর এবং দৈনন্দিন অ্যাকাউন্টস পর্যবেক্ষণ করা।

চাকরির ধরণ: ফুল টাইম

শিক্ষাগত যোগ্যতা : যে কোনো স্বনামধন্য বিশ্ববিদ্যালয় হতে যে কোনো বিষয়ে স্নাতক/ স্নাতকোত্তর।

অভিজ্ঞতা: কমপক্ষে ৩ বছর।

চাকরিপ্রার্থীদের যেসব ক্ষেত্রে অভিজ্ঞতা থাকতে হবে: প্রশাসন, অফিস ব্যবস্থাপনা।

চাকরিপ্রার্থীদের যেসব ব্যবসায়িক প্রতিষ্ঠানে অভিজ্ঞতা থাকতে হবে: ইলেকট্রনিক সরঞ্জাম/ গৃহ সামগ্রী, প্রকৌশলী প্রতিষ্ঠান।

অন্যান্য যোগ্যতা: বয়স ২৮-৩৫ বছর। অফিস অ্যাপ্লিকেশনের ওপর ভালো দক্ষতা (মাইক্রোসফট ওয়ার্ড, মাইক্রোসফট এক্সেল, মাইক্রোসফট আউটলুক ইত্যাদি)। ভালো বিশ্লেষণাত্মক ও যোগাযোগ দক্ষতা, সমস্যা সমাধান, নেতৃত্ব দেয়ার দক্ষতা এবং সেই সাথে সাংগঠনিক দক্ষতা। মোটরসাইকেল চালানোর অভিজ্ঞতা থাকতে হবে।

কর্মস্থল: বাংলাদেশের যে কোনো স্থান

বেতন: আলোচনা সাপেক্ষ

অন্যান্য সুবিধাদি: কোম্পানি বিধি মোতাবেক।

আবেদনের শেষ তারিখ: আগামী ২২ এপ্রিল, ২০১৭।আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীদের কভার লেটার এবং সদ্য তোলা ১ কপি পাসপোর্ট সাইজের ছবিসহ সিভি ‘অ্যাডিশনাল ডিরেকটর (পলিসি, এইচআরএম অ্যান্ড অ্যাডমিন বিভাগ) ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম, আলম মঞ্জিল, ৩৩, মালিবাগ চৌধুরীপাড়া, ঢাকা-১২১৯’ ঠিকানায় পাঠানোর জন্য অনুরোধ করা হচ্ছে।

অথবা ই-মেইল করতে পারবেন: jobs_wsms@waltonbd.com 

অনুগ্রহপূর্বক কভার লেটার এবং খামের উপর পদের নাম উল্লেখ করুন। আবেদনকারীকে অবশ্যই জীবনবৃত্তান্তের সঙ্গে ছবি পাঠাতে হবে। এর আগে যারা পদটিতে আবেদন করেছেন তাদের পুনরায় আবেদন করার প্রয়োজন নেই।

গোনিউজ২৪/এম