১৪ চৈত্র ১৪২৩, বুধবার ২৯ মার্চ ২০১৭ , ৩:৩৯ পূর্বাহ্ণ

মেসির নিমন্ত্রণ প্রত্যাখ্যান করলেন শাকিরা


গো নিউজ২৪ | গো স্পোর্টস ডেস্ক আপডেট: ২০ মার্চ ২০১৭ সোমবার
মেসির নিমন্ত্রণ প্রত্যাখ্যান করলেন শাকিরা

আগামী ২৪ জুন বিয়ে করতে যাচ্ছেন ফুটবল বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় লিওনেল মেসি ও তার দীর্ঘদিনের বান্ধবী অ্যান্তোনেল্লা রোকুজ্জু। এ বিয়েতে সতীর্থ জেরার্দ পিকের বান্ধবী পপস্টার শাকিরাকেও আমন্ত্রণ জানিয়েছেন মেসি। তবে পূর্বশত্রুতার জের ধরে বিয়েতে যাচ্ছেন না এ বিশ্বসেরা পপস্টার। অবশ্য সরাসরি কারো সঙ্গে শত্রুতা নেই শাকিরার। পিকের আগের বান্ধবী নুরিয়া টোমাসের বান্ধবী ছিলেন রোকুজ্জু। নুরিয়ার সঙ্গে প্রেমের সময় পরোক্ষভাবে সহযোগিতা করেছিলেন রোকুজ্জু। এ কারণেই শাকিরা আর রোকুজ্জু কখনো একসঙ্গে হন না।

২০০৮ সালে আর্জেন্টাইন আইকন লিওনেল মেসির সঙ্গে ভালোবাসার সম্পর্কে জড়িয়েছেন। রোকুজ্জুর সঙ্গে মেসির পরিচয় ১৯৯৬ সাল থেকে। মেসির কাজিন স্ক্যাজিলার বান্ধবী রোকুজ্জু। মেসির ও কাজিনের মধ্যে খুব ভালো সম্পর্ক ছিল। নিউওয়েলসে খেলার সময় দুই ভাইবোনের মধ্যে আরো একজন আসেন। ধীরে ধীরে মেসির ভালো বান্ধবী হন রোকুজ্জু। মাত্র ৯ বছর বয়সে রোকুজ্জুর প্রেমে পড়েন মেসি। এ বছর ২৪ জুন মেসির ৩০ তম জন্মদিন। এ দিনেই মেসি বিয়ের ঘোষণা দেন।

এদিকে ২০১০ সাল থেকে বার্সেলোনার আরেক তারকা জেরার্দ পিকের সঙ্গে আছেন পপস্টার শাকিরা। ২০১০ সালে ফুটবল বিশ্বকাপে ’ওয়াক্কা ওয়াক্কা’ গানটি গেয়ে বিশ্ব মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করেন শাকিরা। সে সঙ্গে পিকের হৃদয়েও নাড়া দেন এ কলাম্বিয়ান পপস্টার। ২০১১ সালের মার্চে শাকিরা তার টুইটারে পিকের ব্যাপারে খোলাসা করেন। ২০১৩ সালে তাদের ঘরে ফুটফুটে মিলানের জন্ম। ছেলের নাম রাখেন মিলান।

শাকিরার সঙ্গে পরিচয়ের আগে নুরিয়া নামে পিকের আরেক বান্ধবী ছিলেন। আর নুরিয়ার ছোটবেলার বান্ধবী রোকুজ্জু। দুই সতীর্থের মধ্যে মিল থাকলেও দুই বান্ধবী কেউ কাউকে দেখতে পারেন না। আর তাই ব্যস্ততার কারণ দেখিয়ে মেসির না থাকার কথা জানান শাকিরা।

গো নিউজ ২৪