৮ অগ্রাহায়ণ ১৪২৪, বুধবার ২২ নভেম্বর ২০১৭ , ১০:২৩ অপরাহ্ণ

মেসিকে রিয়াল মাদ্রিদে চান জিদান!


গো নিউজ২৪ | স্পোর্টস ডেস্ক আপডেট: ১৪ নভেম্বর ২০১৭ মঙ্গলবার
মেসিকে রিয়াল মাদ্রিদে চান জিদান!

খেলোয়াড়দের অফফর্ম, ইনজুরি মিলিয়ে সময়টা মোটেও ভাল যাচ্ছে না রিয়াল মাদ্রিদের। আর এমন অবস্থা কাটিয়ে উঠতে বার্সেলোনা তারকা লিওনেল মেসিকে রিয়ালে মাদ্রিদে চান ক্লাবটির কোচ জিনেদিন জিদান। স্প্যানিশ সংবাদমাধ্যম ডন ব্যালনের এক প্রতিবেদনে উঠে এসেছে এই তথ্য। 

তারদাবি, মেসিকে যখনই হোক লা লিগায় রিয়াল মাদ্রিদের তাঁবুতে রোনালদোর সঙ্গে দেখতে চান জিদান। দলকে ধারাবাহিক ব্যর্থতা থেকে টেনে বের করে আনতে এবং রোনালদোর উপর চাপ কমানোর ভাবনা থেকেই জিদান রিয়ালে মেসিকে চেয়েছেন বলে দাবি সংবাদমাধ্যমটির। গেল মৌসুমে সাফল্যের পাখায় উড়ে চলা রিয়াল এ বছর মুদ্রার ওপিঠ দেখছে। এখন পর্যন্ত বার্সার চেয়ে পিছিয়ে আছে আট পয়েন্টে।

মজার ব্যাপার হল, জিদানের মনের কথা এরই মধ্যে পৌঁছে গেছে বার্সেলোনার ড্রেসিংরুমে। যদিও এখন পর্যন্ত এ নিয়ে মেসি কিংবা তার ক্লাবের কেউ কোন মন্তব্য করেনি।

এদিকে, ফ্লেমিঙ্গো থেকে ১৬ বছর বয়সী ব্রাজিলিয়ান বিস্ময়বালক ভিনিসিয়াস জুনিয়রের সঙ্গে ৩৯ মিলিয়ন ইউরোতে চুক্তি করতে যাচ্ছে রিয়াল মাদ্রিদ। বার্সেলোনাও তাদের দলে চেয়েছিল ভিনিসিয়াসকে। কিন্তু সে নিজেই রিয়ালকে পছন্দ করেছে। কারণ সিআরসেভেনের সঙ্গে সামনের বছরগুলোতে সে আরও বেশি খেলার সুযোগ পাবে।
 গোনিউজ২৪/এএটি