৮ অগ্রাহায়ণ ১৪২৪, বুধবার ২২ নভেম্বর ২০১৭ , ১০:২২ অপরাহ্ণ

মুঠোফোনে প্রেম, ধর্ষণ করে উধাও প্রেমিক!


গো নিউজ২৪ | মির্জাপুর প্রতিনিধি আপডেট: ১২ নভেম্বর ২০১৭ রবিবার
মুঠোফোনে প্রেম, ধর্ষণ করে উধাও প্রেমিক!

টাঙ্গাইলের মির্জাপুরে সপ্তম শ্রেণির এক শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সে আজ রবিবার সন্ধ্যায় টাঙ্গাইলের জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মো. আশিকুজ্জামানের আদালতে জবানবন্দি দিয়েছে।

জানা গেছে, উপজেলার আজগানা ইউনিয়নের তেলিনা গ্রামের তেলিনা দাখিল মাদ্রাসার ওই ছাত্রীর সঙ্গে মুঠোফোনে পার্শ্ববর্তী চিতেশ্বরী গ্রামের এক যুবকের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তিনি এক সন্তানের জনক বলে জানা গেছে।  গত ৩ নভেম্বর ওই যুবক মেয়েটিকে ফুঁসলিয়ে বাড়ি থেকে বের করে নিয়ে আসে। এরপর সে উধাও হয়।

দুই দিন পরও মেয়েকে না পেয়ে গত ৫ নভেম্বর মেয়েটির বাবা মির্জাপুর থানায় সাধারণ ডায়েরী করেন। পুলিশ গত শনিবার রাতে কৌশলে মেয়েটিকে চিতেশ্বরী গ্রামের একটি বাড়ি থেকে উদ্ধার করে। এ ঘটনায় মেয়েটির বাবা শনিবার রাতেই মির্জাপুর থানায় মামলা করেন।

মির্জাপুরের দেওহাটা পুলিশ ফাঁড়ীর উপপরিদর্শক (এস আই) মো. আলাউদ্দিন জানান, গতকাল রবিবার সন্ধ্যায় মেয়েটিকে টাঙ্গাইলের ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করা হয়। সেখানে বিভিন্ন জায়গায় নিয়ে ওই যুবক তার অমতে তাকে ধর্ষণ করেছে বলে জবাববন্দি দিয়েছে। পুলিশ অভিযুক্ত ওই যুবককে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে বলে তিনি উল্লেখ করেন।

গোনিউজ২৪/কেআর