৬ ভাদ্র ১৪২৪, সোমবার ২১ আগস্ট ২০১৭ , ১১:৫৮ অপরাহ্ণ

মাদক খাইয়ে শ্বশুরবাড়ি থেকে সব নিয়ে পালাল নববধূ


গো নিউজ২৪ | নিউজ ডেস্ক আপডেট: ১১ এপ্রিল ২০১৭ মঙ্গলবার
মাদক খাইয়ে শ্বশুরবাড়ি থেকে সব নিয়ে পালাল নববধূ
প্রতীকী ছবি

সত্পল শর্মা, এক বুক স্বপ্ন নিয়ে পূজা নামের এক তরুণীকে বিয়ে করেন। স্বপ্ন ছিল সংসার করার। কিন্তু বিয়ের পরদিন যা ঘটল তা এক কথাই অবিশ্বাস্য। নববধূ বর ও শ্বশুরবাড়ির লোকদের মাদক পান করিয়ে গহনাসহ সর্বস্ব লুঠ করে পালিয়ে যায়। এই ঘটনায় সত্পলের পরিবারের সদস্যরা স্বাভাবিকভাবেই স্তম্ভিত। সত্পলই জানিয়েছেন তাঁর ২৫ বছরের স্ত্রীর পরিবারের সদস্য বলতে এক ভাই আছে। তার বাবা-মা কেউ বেঁচে নেই বলে জানিয়েছিলেন পূজা। গত ৫ এপ্রিল ভারতের উত্তর প্রদেশে এ ঘটনা ঘটে।  

এদিকে, গাজিয়াবাদ পুলিশ এই ঘটনার সঙ্গে ২০১৬ সালের বলিউডি ছবি ‘ডলি কি ডোলি’র মারাত্মক মিল পাচ্ছে। সেখানেও রিল লাইফে এমন কিছু ঘটনাই ঘটেছিল।

সত্পলের তিন ভাই বোন রয়েছে। তিনি হচ্ছেন পরিবারের সবচেয়ে বড় ভাই। তার কাছে বিয়ের এই সম্বন্ধটি এনেছিলেন মহারাজ নামের এক ব্যক্তি। জানা গেছে সেই মহারাজ নামের ব্যক্তিটিই সত্পলকে গাজরাউলে ডেকে পাঠান। সেখানে ওই নারীকে দেখে প্রথম দর্শনেই প্রেমে পড়ে যান সত্পল। তার দুদিনের মধ্যে মন্দিরে বিয়ে সেরে ফেলেন তাঁরা।

এরপর শ্বশুরবাড়ি এসে প্রাথমিক কিছু নিয়মকানন পালন করেন তারা। কিন্তু পূজা জেদ ধরে বসেন তিনি সমস্ত নিয়মকানন পালনের পরও সত্পলের ঘরে নয়, তাঁর ভাইয়ের ঘরে থাকতে চান। সেদিনই মাঝরাতে উঠে সত্পলের ভাইয়ের বউ দেখেন, ঘরে পূজা নেই। সিন্দুকও ফাঁকা। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। খোঁজ চলছে সেই ঘটকেরও। সূত্র: এবিপি আনন্দ।

গোনিউজ২৪/এম