৩ মাঘ ১৪২৩, সোমবার ১৬ জানুয়ারি ২০১৭ , ১১:০৯ অপরাহ্ণ

মাটিরাঙ্গায় একই রশিতে ঝুললো মা ও ছেলে


গো নিউজ২৪ আপডেট: ১৯ এপ্রিল ২০১৬ মঙ্গলবার
মাটিরাঙ্গায় একই রশিতে ঝুললো মা ও ছেলে

পার্বত্য খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলায় হোসনে আরা বেগম (২৫) তার এক বছরের শিশু সন্তান জাহেদুল ইসলাম নিয়ে একই রশিতে ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে।

আজ মঙ্গলবার দুপুর দেড়টার দিকে মাটিরাঙ্গা পৌরসভার ৪নং ওয়ার্ডের রমিজ কেরানি পাড়ায় এই ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জের ধরে মঙ্গলবার দুপুরের দিকে নিজের ঘরের আড়ার সঙ্গে রশি দিয়ে প্রথমে এক বছরের ছেলেকে ও পরে একই রশিতে ফাঁসি দিয়ে হোসনে আরা বেগম আত্মহত্যা করে। হঠাৎ করে ঘরের ভিতর থেকে চিৎকারের শব্দ শুনে তার জা (দেবরের বউ) রাবেয়া আক্তার ঘরের দিকে ছুটে যায়। এই সময় ভেতর থেকে ঘরের দরজা বন্ধ দেখে প্রতিবেশিদের খবর দিলে তারা এসে দরজা ভেঙে একই রশিতে মা ও ছেলের ঝুলন্ত লাশ দেখতে পায়।

এ অবস্থায় প্রতিবেশিরা পুলিশে খবর দিলে মাটিরাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থল থেকে রশিতে ঝুলানো মা ও ছেলের লাশ উদ্ধার করে। লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে ঘটনার পর থেকেই নিহতের স্বামী মো. ইয়াছিনসহ তার বাবা ও ভাই পলাতক রয়েছেন।

মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকতা মো. সাহাদাত হেসেন টিটো ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আত্মহত্যার কারণ খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে নিহতের মা ছানোয়ারা বেগম বাদী হয়ে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মাটিরাঙ্গা থানায় মামলা দায়ের করেছেন বলেও জানান তিনি।

 

গো নিউজ/ এটি