১ পৌষ ১৪২৪, শনিবার ১৬ ডিসেম্বর ২০১৭ , ৫:৩০ পূর্বাহ্ণ

‘মহাগুরুত্বপূর্ণ’ ম্যাচে কলকাতার সম্ভাব্য একাদশ


গো নিউজ২৪ | স্পোর্টস ডেস্ক আপডেট: ১৯ মে ২০১৭ শুক্রবার
‘মহাগুরুত্বপূর্ণ’ ম্যাচে কলকাতার সম্ভাব্য একাদশ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আজ (শুক্রবাব) মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্স। ব্যাঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় শুরু হবে ম্যাচটি।

আজকের ম্যাচটিতে যে দল জিতবে সে চলে যাবে ফাইনালে। আর যে দল হারবে সে দল বিদায় নেবে।  প্রথম দল হিসেবে ইতোমধ্যে ফাইনাল নিশ্চিত করেছে রাইজিং পুনে সুপারজায়ান্টস।

আইপিএল দশম আসরের শুরু থেকে বেশ ভালোভাবে এগোতে থাকা কলকাতা শেষে এসে চুপসে যায় দলীয় বেশ কয়েকজন খেলোয়াড়ের অবহেলায়।  দু’দলের মধ্যে রয়েছে যোজন-বিয়োজন।
সুনীল নারাইন আবার বিস্ময় ব্যাটসম্যান থেকে হয়ে যেতে পারেন বিস্ময় বোলার। চিন্নাস্বামীর মন্থর পিচে বোলিং শুরু করতে পারেন। মুম্বইয়ের ওপেনার সিমন্স ও পার্থিব স্বস্তিতে থাকেন না নারাইনের বিরুদ্ধে। এদিকে, গৌতম গম্ভীরকে থামাতে পেসকেই অস্ত্র করবেন রোহিত-রা।  ম্যাকক্লেনাঘান এবং বুমরাকে দিয়ে আক্রমণ করবেন তাঁরা যেহেতু স্পিনের বিরুদ্ধে অপ্রতিরোধ্য কেকেআর অধিনায়ক।

পাঁজরে চোট লেগেছে নির্ভরযোগ্য মিডল-অর্ডার ব্যাটসম্যান মণীশ পাণ্ডের। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলতে পারেননি। আজও অনিশ্চিত। অপরদিকে, হরভজন সিংহকে পুণের বিরুদ্ধে প্রথম প্লে-অফে খেলানো হয়নি। কিন্তু চিন্নাস্বামীর মন্থর পিচে ফেরানো হতে পারে অভিজ্ঞ অফস্পিনারকে। 

কলকাতা নাইট রাইডার্স (সম্ভাব্য):  গৌতম গম্ভীর (অধিনায়ক), সুনিল নারিন, ক্রিস লিন, রবিন উথাপ্পা (উইকেটরক্ষক), ঈশাংক জাগ্গি, ইউসুফ পাঠান, কলিন ডি গ্র্যান্ডহোম, কুলদ্বীপ যাদব, উমেশ যাদব, ট্রেন্ট বোল্ট, অঙ্কিত রাজপুত।

গো নিউজ২৪/এনএফ