২ ভাদ্র ১৪২৪, বৃহস্পতিবার ১৭ আগস্ট ২০১৭ , ৭:৪৩ পূর্বাহ্ণ

মডেল তানহার অজানা যত কথা


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদক আপডেট: ১৫ মে ২০১৭ সোমবার
মডেল তানহার অজানা যত কথা

বনানীর ধর্ষণ মামলার অন্যতম আসামী নাঈম আশরাফের সঙ্গে সেলফি প্রকাশিত হওয়ার পর থেকেই তার নাম এখন আলোচনায়। গত দু-তিন দিন ধরে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে রটেছে সম্প্রতি বনানীতে ঘটে যাওয়া দুই তরুণীকে ধর্ষণের যে ঘটনা ঘটেছে, তার মধ্যে একজন মডেল ও অভিনয়শিল্পী রাহা তানহা খান।  কিন্তু বরাবরই তিনি এ অভিযোগ অস্বীকার করে যাচ্ছেন।  কিন্তু কে এই রাহা?

জানা গেছে, নৃত্যশিল্পী হিসেবে ক্যারিয়ারের যাত্রা শুরু রাহার। তবে রাহা তানহা খান পরিচিতি পেয়েছেন উপস্থাপিকা ও মডেল হিসেবে। এখন তার যাত্রাপথ চলচ্চিত্র কেন্দ্রিক। ‘সারাংশে তুমি’, ‘ভালোবাসা ডটকম’, ও ‘রূপ’, ছবিতে ছবিতে দেখা মিলেছে তার।

ঢাকাই চলচ্চিত্রের এ সময়ের উঠতি অভিনেত্রী রাহা তানহা খান। তবে নৃত্যে তার রয়েছে ভালো দখল। ওয়ার্ল্ড ডান্স পারফরম্যান্সে বাংলাদেশের প্রতিনিধি হয়ে পারফর্ম করেছেন এই অভিনেত্রী।

মডেল হিসেবেও গ্ল্যামারাস ও আবেদনময়ীরূপে ক্যামেরায় ধরা দিয়েছেন তিনি। বর্তমানে টিভি নাটক ও সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় করছেন রাহা।

ওয়ার্ল্ড ডান্স পারফরম্যান্সেও বাংলাদেশের প্রতিনিধি হয়ে পারফর্ম করেছেন এই অভিনেত্রী।

ধর্ষক নাঈমের সঙ্গে সেলফি সম্পর্কে গণমাধ্যমকে রাহা বলেন, তিনি আরও জানান, গেল বছর একটি কনসার্টের জন্য নেহা কাক্কারকে ঢাকায় এনেছিলেন নাঈম আশরাফ। তখন ওই অনুষ্ঠানে রাহাকে পারফর্ম করার জন্য নাঈম নিজেই ফোন করেছিলেন। কিন্তু রাহা তখন অন্য কাজে ব্যস্ত থাকায় তার অনুষ্ঠানে যেতে পারিনি। এরপর মাস দেড়েক আগে বনানীর একটি খাবার রেস্তোরাঁয় নাঈম রাহাকে দেখে ডাক দেন। তখন নাঈম তার পরিচয় দেন; এরপর একটি সেলফি তোলেন’।


গো নিউজ২৪/এএইচ