২ পৌষ ১৪২৪, রবিবার ১৭ ডিসেম্বর ২০১৭ , ৬:২৯ পূর্বাহ্ণ

ভোট চাওয়ার নৈতিক অধিকার হারিয়েছে বিএনপি


গো নিউজ২৪ | জেলা প্রতিনিধি আপডেট: ০৭ ডিসেম্বর ২০১৭ বৃহস্পতিবার
ভোট চাওয়ার নৈতিক অধিকার হারিয়েছে বিএনপি

সিরাজগঞ্জ: বিএনপি জনগণের কাছে ভোট চাওয়ার নৈতিক অধিকার হারিয়ে ফেলেছে মন্তব্য করে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ‘বন্দুকের নল দিয়ে ক্ষমতা দখল করে যারা গণতন্ত্র হরণ করেছিল তারাই এখন গণতন্ত্রের জন্য মায়াকান্না করছে।’

তিনি বলেন, ‘আওয়ামী লীগ সরকার জনগণ ও উন্নয়নের সরকার। বর্তমানে দেশে কোনো অভাব নেই। দেশ সবকিছুতে পরিপূর্ণ। দেশ এখন উন্নয়নের জোয়ারে ভাসছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকাকেই জয়ী করতে হবে। আওয়ামী লীগ সরকারের সময়ে দেশ ও জনগণের কল্যাণে যে বৈপ্লবিক উন্নয়ন সাধিত হয়েছে তা পৃথিবীতে রোল মডেল। আওয়ামী লীগ সরকার যখন প্রথম ক্ষমতায় এসেছে তখন মাথা প্রতি আয় ছিল ৫৩৩ ডলার।  আর সেই আয় এখন দাঁড়িয়েছে ১৬১০ ডলারে।’

বৃহস্পতিবার বিকেলে মুক্তির সোপানে জেলা আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন খন্দকার মোশাররফ হোসেন।

স্থানীয় সরকার মন্ত্রী খন্দকার মোশারফ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশ্বের একজন সাহসী নেত্রী উল্লেখ করে বলেন, ‘নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ শুরু করে দুনিয়াকে দেখিয়ে দিয়েছেন। এতা বড় অর্জন বিশ্বের কোনো নেতা করতে পারেননি।’

অনুষ্ঠানে তিনি তার জামাতাকে আগামী নির্বাচনে ভোট দেবার আহ্বান জানান। পাশাপাশি তিনি সিরাজগঞ্জের ৬টি আসনেই নৌকার বিজয় নিশ্চিত করার জন্য সর্বস্তরের মানুষের প্রতি আহ্বান জানান।

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে ও সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্নার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য গাজী ম ম আমজাদ হোসেন মিলন, সিরাজগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য তানভীর ইমাম, সিরাজগঞ্জ-৬ আসনের সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ফরিদপুর সদর উপজেলা চেয়ারম্যান মমতাছের বাবর, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাড. কে এম হোসেন আলী হাসান, আবু ইউসুফ সূর্য, মোস্তফা কামাল খান, অ্যাড. বিমল কুমার দাস, সদর উপজেলা চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি ইসাহাক আলী প্রমুখ।

এর আগে বৃহস্পতিবার সকাল ১১টায় সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজের ভিত্তিপ্রস্তর ও শুভ উদ্বোধন করেন মন্ত্রী মোশাররফ হোসেন। পরে উপজেলা পরিষদ চত্বরে আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

গোনিউজ/এমবি